আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: সঞ্জু স্যামসনের প্রিয় বন্ধুর ক্যারিয়ার হলো শেষ, অজিত আগারকার চাইলেও গম্ভীর দেবেন না দলে সুযোগ !!

Published on:

WhatsApp Group Join Now

সম্প্রতি জিম্বাবুয়েকে হারিয়ে ৫ ম্যাচের T20 সিরিজে জয়লাভ করেছে টিম ইন্ডিয়া (Team India)। এবার শ্রীলঙ্কার উদ্দেশ্যে রওনা দেবে ভারতীয় দল। সেখানে দুই দেশের মধ্যে ৩ ম্যাচের ওডিআই ও T20 সিরিজ খেলা হবে।. তবে জিম্বাবুয়ে সফরে ভালো পারফরম্যান্স করেছিলেন ভারতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

উইকেটকিপিংয়ে পাশাপশি ব্যাটিংয়েও ভালো পারফরম্যান্স দেখিয়েছেন সঞ্জু (Sanju Samson)। এই পারফরম্যান্সের উপর ভিত্তি করে, জল্পনা করা হচ্ছে যে আসন্ন সিরিজগুলিতে সঞ্জুকে বাদ দেবে না টিম ম্যানেজমেন্ট। কিন্তু টিম ইন্ডিয়াতে (Sanju Samson) সঞ্জুর এক ঘনিষ্ঠ বন্ধুর ক্যারিয়ার শেষ হয়ে গেছে।

এখন সেই খেলোয়াড়ের জন্য টিম ইন্ডিয়াতে জায়গা পাওয়া কঠিন। আসলে, যে খেলোয়াড়কে সঞ্জু স্যামসনের ঘনিষ্ঠ বন্ধু বলা হচ্ছে তিনি হলেন রিয়ান পরাগ (Riyan Parag)। জিম্বাবুয়ের পর শ্রীলঙ্কা সফরে যাবে টিম ইন্ডিয়া (Team India), যেখানে দুই দেশের মধ্যে তিন ম্যাচের T20 সিরিজ অনুষ্ঠিত হবে।

এই সিরিজে ভারতীয় দলে সুযোগ পাওয়া রিয়ানের পক্ষে খুবই কঠিন। এর কারণ সাম্প্রতিক জিম্বাবুয়ে সফরে তার বাজে পারফরম্যান্স। খারাপ পারফরম্যান্সের কারণে টিম ইন্ডিয়াতে সুযোগ পাওয়ার চান্স খুবই কম রিয়ান পরাগের। IPL ২০২৪-এ সঞ্জু স্যামসনের নেতৃত্বে রাজস্থান রয়্যালসের জন্য পরাগের পারফরম্যান্স খুব ভাল ছিল।

Riyan Parag, Team India
Riyan Parag

এই পারফরম্যান্সের পর তিনি ভারতীয় দলে নির্বাচিত হন। কিন্তু তিনি সবাইকে হতাশ করেছেন। প্রথম ম্যাচেই ব্যাট করার সুযোগ পান তিনি। কিন্তু বিশেষ কিছু করতে পারেননি। প্রথম ম্যাচে কোনো খেলোয়াড়ই ভালো খেলতে পারেননি। তবে এরপর দ্বিতীয় ম্যাচে সুযোগ পান রিয়ান, কিন্তু ব্যাট করার সুযোগ পাননি তিনি।

এমনকি শেষ অর্থাৎ পঞ্চম T20-তেও তিনি কঠিন সময়ে দল ছেড়ে তাড়াতাড়ি প্যাভিলিয়নে ফিরে যান। এই সিরিজের শেষ ম্যাচে তিনি ২৪ বলে ২২ রান করেন। একটি ছক্কাও মারেন তিনি। এটাই ছিল তার ইনিংসের একমাত্র আকর্ষণ।

এই পারফরম্যান্সের পরে, কেবল শ্রীলঙ্কা সফরের জন্য নয়, টিম ইন্ডিয়াতে (Team India) ফেরাও তার পক্ষে কঠিন হবে। কারণ ওদিকে হার্দিক পান্ডিয়া ও সূর্যকুমার যাদবের মতো সিনিয়র খেলোয়াড়রা দলে ফিরছেন।

আরও পড়ুন। Team India: গম্ভীর প্রধান কোচের আসন গ্রহণ করার পর দলে এসেছে পরিবর্তনের ঢেউ, চাহালের পর এবার দল থেকে ছিটকে গেলো তার প্রিয় বন্ধু !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.