আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

রিয়ান পরাগকে ভারত-শ্রীলঙ্কার ওডিআই সিরিজ থেকে বাদ দিলেন গম্ভীর, তাঁর জায়গায় খেলবেন এই অভিজ্ঞ ব্যাটসম্যান !!

Published on:

WhatsApp Group Join Now

বর্তমান ভারতীয় দলে অনেক তরুণ খেলোয়াড়কে সুযোগ দেওয়া হচ্ছে। তেমনি তরুণ খেলোয়াড় রিয়ান পরাগকে (Riyan Parag) জিম্বাবুয়ের বিপক্ষে T20 সিরিজে টিম ইন্ডিয়ার স্কোয়াডে সামিল করা হয়েছিল। এরপর, শ্রীলঙ্কা সফরে T20 সিরিজেও দারুণ অলরাউন্ডিং পারফরমেন্স দেখিয়েছেন তিনি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

যার জন্য, শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই সিরিজেও রিয়ান পরাগকে (Riyan Parag) ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনে তাকে সুযোগ দেওয়া উচিত বলে মনে করছেন সমস্ত সমর্থকরা। তবে মিডিয়া রিপোর্ট অনুসারে, তার জায়গায় অন্য একজন খেলোয়াড়কে সুযোগ দেওয়ার কথা ইতিমধ্যেই বিবেচনা করেছে ম্যানেজমেন্ট। যার ফলে সমর্থকরা খুবই হতাশ হয়ে পড়েছেন।

টিম ইন্ডিয়ার অন্যতম সেরা অলরাউন্ডার রিয়ান পরাগকে (Riyan Parag) ভারতীয় টিম ম্যানেজমেন্ট শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই সিরিজে অন্তর্ভুক্ত করেছে, তবে তার পক্ষে সুযোগ পাওয়া কঠিন। বলা হচ্ছে, ওয়ানডে সিরিজে তরুণ খেলোয়াড়দের বদলে সিনিয়র খেলোয়াড়দের সুযোগ দেবে টিম ম্যানেজমেন্ট।

Shreyas Iyer And Riyan Parag
Shreyas Iyer And Riyan Parag

তবে, প্রথম ম্যাচে দলের সিনিয়র খেলোয়াড়দের পারফরম্যান্স মাঝারি থাকলে আগামী ম্যাচে জুনিয়রদের অন্তর্ভুক্ত করা যেতে পারে। শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই সিরিজের প্রথম ম্যাচের জন্য BCCI প্লেয়িং ইলেভেন প্রস্তুত করছে, সেখানে রিয়ান পরাগের (Riyan Parag) জায়গায় শ্রেয়াস আইয়ারকে (Shreyas Iyer) সুযোগ দেওয়া যেতে পারে।

টিম ইন্ডিয়ার হয়ে ওডিআই ক্রিকেটে শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) রেকর্ড চমৎকার এবং সেই কারণেই ম্যানেজমেন্ট তার নাম বিবেচনা করতে পারে। শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer) চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫-এর জন্য ভারতীয় ব্যাটিং লাইন আপের একটি গুরুত্বপূর্ণ অংশ।

ভারতীয় দলের হয়ে ওডিআই ক্রিকেটে অনেক ম্যাচ জেতানো ইনিংস খেলেছেন শ্রেয়াস আইয়ার। তার ক্যারিয়ারে এখন পর্যন্ত, তিনি ৫৯ ম্যাচের ৫৪ ইনিংসে ৪৯.৬৪ গড়ে এবং ১০১.২৭ স্ট্রাইক রেটে ২৩৮৩ রান করেছেন। এই সময়ের মধ্যে, ৫ সেঞ্চুরি এবং ১৮ হাফ সেঞ্চুরিও করেছেন আইয়ার।

আরও পড়ুন। Riyan Parag: শেষ হতে চলেছে রিয়ান পরাগের ক্যারিয়ার, বারবার সুযোগ পাওয়া সত্ত্বেও হয়েছেন ফ্লপ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.