আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

গৌতম গাম্ভীর কোচ হওয়ার সাথে সাথে ভাগ্য উজ্জ্বল হয়ে গেল এই ফ্লপ খেলোয়াড়ের, বেরিয়ে আসলো লুকিয়ে থাকা রত্ন !!

Published on:

WhatsApp Group Join Now

IND vs SL T20 সিরিজ টিম ইন্ডিয়ার জন্য খুব উপকারী প্রমাণিত হয়েছে। নতুন প্রধান কোচ গৌতম গম্ভীর (Gautam Gambhir) এবং অধিনায়ক সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) শ্রীলঙ্কার বিরুদ্ধে অনেক পরীক্ষা-নিরীক্ষা করেছেন, যা দলের পক্ষে প্রমাণিত হয়েছে। এদিকে এক খেলোয়াড়ের পারফরম্যান্সে অবাক ভারতীয় দলের সমর্থকরা। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

কয়েকদিন আগে পর্যন্ত এই খেলোয়াড়কে জাল মুদ্রা বলা হচ্ছিল, এখন তিনি দুর্দান্ত পারফর্ম করে দলে (Team India) তার উপযোগিতা প্রমাণ করেছেন। ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার তিন ম্যাচের T20 সিরিজ বেশ আকর্ষণীয় ছিল। এতে টিম ইন্ডিয়ার অধিনায়ক সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) এবং প্রধান কোচ গৌতম গম্ভীর (Gautam Gambhir) এমন অনেক সিদ্ধান্ত নিয়েছেন, যা সবাইকে অবাক করেছে।

টিম ইন্ডিয়া ম্যানেজমেন্টের সবচেয়ে বড় সিদ্ধান্ত ছিল তৃতীয় T20 ম্যাচে রিংকু সিং (Rinku Singh) এবং সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) ডেথ ওভারে বল করতে আসা। যাইহোক, এই দুই খেলোয়াড়ই সবার প্রত্যাশা পূরণ করেছেন এবং কঠিন সময়ে দলকে উইকেট দিয়েছেন।

Gautam Gambhir: Suryakumar Yadav And Rinku Singh And Riyan Parag
Suryakumar Yadav And Rinku Singh And Riyan Parag

এদিকে ভারতীয় দল আরও একটি বড় পদক্ষেপ নিয়েছে। আসলে, ২২ বছর বয়সী অলরাউন্ডার রিয়ান পরাগকে (Riyan Parag) শ্রীলঙ্কার বিপক্ষে বোলার হিসাবে ব্যবহার করা হয়েছিল। ঘরোয়া পর্যায়ে বোলিংয়ে তার অনেক অভিজ্ঞতা রয়েছে। কিন্তু রিয়ান পরাগের (Riyan Parag) IND vs SL T20 সিরিজের আগে আন্তর্জাতিক ক্রিকেটে তেমন অভিজ্ঞতা ছিল না। জিম্বাবুয়ের বিপক্ষে মাত্র তিন ম্যাচে বোলিং করতে এসেছেন তিনি। তা সত্ত্বেও, গৌতম গম্ভীর (Gautam Gambhir) তাকে শ্রীলঙ্কার বিপক্ষে বল দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন, যা দলের জন্য সঠিক ছিল।

রিয়ান পরাগ (Riyan Parag) তার ঘাতক বোলিং দিয়ে প্রতিপক্ষ দলকে অনেক কষ্ট দিয়েছেন। এমন পরিস্থিতিতে এখন T20 দলে রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) বদলি হিসেবে দেখা হচ্ছে রিয়ান পরাগকে (Riyan Parag)। IND vs SL এর তিনটি ম্যাচে, তিনি তিনটি উইকেট নিয়েছিলেন এবং দলের জন্য মিতব্যয়ী প্রমাণিত হন। আসলে রিয়ান পরাগ (Riyan Parag) T20 ক্রিকেটে পার্টটাইম বল করতেন।

খণ্ডকালীন স্পিনার হিসেবে তিনি দলের জন্য উপলব্ধ ছিলেন। কিন্তু শ্রীলঙ্কার বিপক্ষে শেষ দুই ম্যাচে পুরো ৪ ওভার বল করে প্রমাণ করেছেন যে তিনি সক্ষম। এমন পরিস্থিতিতে বলা হচ্ছে, গৌতম গম্ভীর (Gautam Gambhir) প্রধান কোচের দায়িত্ব নেওয়ার পরই টিম ইন্ডিয়ার স্পিন অলরাউন্ডার হয়ে উঠেছেন রায়ান পরাগ (Riyan Parag)। এ কারণে দলে জায়গা করা তার জন্য খুব সহজ হবে।

আরও পড়ুন। Gautam Gambhir: অটোচালকের ছেলের সঙ্গে অন্যায় করলেন গৌতম গম্ভীর, ভালো পারফরমেন্স সত্ত্বেও দলে দেননি জায়গা !!
About Author

Leave a Comment

2.