আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Riyan Parag: দলীপ ট্রফিতে দুই ইনিংসেই ফ্লপ রিয়ান পরাগ, টেস্ট ফরম্যাটে পাবেন না সুযোগ !!

Published on:

WhatsApp Group Join Now

আজকাল, ভারতে অনুষ্ঠিত হওয়া ঘরোয়া প্রতিযোগিতা দলীপ ট্রফি ২০২৪-এর দ্বিতীয় পর্বে, ভারতীয় দলের অলরাউন্ডার রিয়ান পরাগকে (RIyan Parag) ভারত ডি এবং ভারত এ-এর মধ্যে অনুষ্ঠিত ম্যাচে ভারত এ-এর হয়ে খেলতে দেখা যাচ্ছে। এই সময়ে, ভক্তরা এই টুর্নামেন্টে তার কাছ থেকে একটি দুর্দান্ত ইনিংস আশা করেছিল কিন্তু শক্তিশালী খেলোয়াড় এই ম্যাচের উভয় ইনিংসেই শোচনীয়ভাবে ফ্লপ হয়েছিল। যার পর ভক্তরা বলছেন, এখন টেস্ট ফরম্যাটে জায়গা পাওয়া তার জন্য কঠিন হতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার তরুণ অলরাউন্ডার রিয়ান পরাগকে দলীপ ট্রফি ২০২৪-এ মায়াঙ্ক আগরওয়ালের নেতৃত্বে ভারত-এ দলের হয়ে খেলতে দেখা যায়। এই সময়ে, দ্বিতীয় পর্বে ভারত-ডি-র বিরুদ্ধে খেলায় তার কাছ থেকে একটি বড় ইনিংস আশা করা হয়েছিল, কিন্তু শক্তিশালী ব্যাটসম্যান প্রথম ইনিংসে মাত্র ৩৭ রানের ব্যক্তিগত স্কোরে আউট হন। যেখানে দ্বিতীয় ইনিংসে তিনি যোগ করতে পারেন মাত্র ২০ রান।

এই বাজে পারফরম্যান্সের পর ভারতীয় ব্যাটসম্যান রিয়ান পরাগ (RIyan Parag) ভক্তদের মধ্যে তুমুল সমালোচিত হচ্ছেন, অন্যদিকে ভক্তরা বিশ্বাস করেন যে তিনি ওয়ানডে এবং টি-টোয়েন্টি ফরম্যাটে টিম ইন্ডিয়াতে জায়গা করে নিলেও টেস্ট ফরম্যাটে নির্বাচিত হওয়ার জন্য একইভাবে অসুবিধার সম্মুখীন হতে হতে পারে।

Riyan Parag
Riyan Parag

দলীপ ট্রফি ২০২৪-এ ইন্ডিয়া-এ এবং ইন্ডিয়া-ডি-র মধ্যে খেলা ম্যাচে, মায়াঙ্ক আগরওয়ালের নেতৃত্বে ভারত-এ দল প্রথমে ব্যাট করতে এসেছিল। এ সময় শক্তিশালী খেলোয়াড় শামস মুলানির ৮৯ রানের দুর্দান্ত ইনিংসের সুবাদে দলটি ২৯০ রান করে। জবাবে ভারত-ডি দল মাত্র ১৮৩ রান করতে পারে। ভারত-এ প্রথম ইনিংসে ১০৭ রানের বিশাল লিড নিয়েছিল।

দ্বিতীয় ইনিংসে, ভারত-এ দল দুর্দান্ত ব্যাটিং পারফরম্যান্স উপস্থাপন করে, এই সময়ে দলটি ৩ উইকেট হারিয়ে ৩৮০ রান করে, প্রথম সিং এর ১২২ রানের দুর্দান্ত ইনিংসের জন্য ধন্যবাদ এবং পরে তিলক ভার্মার অপরাজিত ১১১ রান। . তবে দ্বিতীয় ইনিংসে বাজে পারফরম্যান্সের পর ভক্তদের নিশানায় রিয়ান পরাগ (RIyan Parag)।

আরও পড়ুন। Riyan Parag: রোহিত শর্মার এই প্রিয় শিষ্যের ক্যারিয়ার শেষ করলেন রিয়ান পরাগ, হতে পারতেন টিম ইন্ডিয়ার পরবর্তী যুবরাজ !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.