আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Riyan Parag: শেষ হতে চলেছে রিয়ান পরাগের ক্যারিয়ার, বারবার সুযোগ পাওয়া সত্ত্বেও হয়েছেন ফ্লপ !!

Updated on:

WhatsApp Group Join Now

Riyan Parag: গতকাল হারারেতে জিম্বাবুয়েকে ৫ ম্যাচের T20 সিরিজে হারিয়ে ৪-১ ব্যবধানে জয়লাভ করেছে টিম ইন্ডিয়া। এই সিরিজের শেষ ম্যাচে ভারত প্রথমে ব্যাট করে ২০ ওভারে ১৬৭ রান করে। জবাবে রান তাড়া করতে নেমে ১৮.৩ ওভারে মাত্র ১২৫ রানে অল আউট হয়ে যায় জিম্বাবুয়ে দল।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই সিরিজে অনেক তরুণ খেলোয়াড়দের জায়গা দেওয়া হয়েছিল। ভারতের স্কোর আরও বড় হতে পারত, কিন্তু অধিনায়ক শুভমান গিল (Shubman Gill), যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal), অভিষেক শর্মা (Abhishek Sharma) এবং রিয়ান পরাগ (Riyan Parag) সবাই সস্তায় আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যান।

এই পুরো সিরিজেই ফ্লপ হয়েছেন রিয়ান পরাগ, যার পর তাঁর ক্যারিয়ার সমস্যায় পড়েছে। জিম্বাবুয়ের বিপক্ষে পঞ্চম T20-তে রিয়ান পরাগকে ভালো ফর্মে দেখাচ্ছিল। ১০৫ মিটারের ছক্কাও মারেন তিনি। কিন্তু বেশিক্ষণ ক্রিজে থাকতে পারেননি রিয়ান পরাগ। ২৪ বলে ২২ রানের ইনিংস খেলেন তিনি।

এই সিরিজে এটি ছিল রিয়ানের তৃতীয় ম্যাচ এবং অন্যান্য ম্যাচেও তিনি ফ্লপ প্রমাণিত হয়েছিলেন। সিরিজের প্রথম ম্যাচে মাত্র ২ রান করেছিলেন ২২ বছর বয়সী তরুণ ব্যাটসম্যান রিয়ান পরাগ। এরপর দ্বিতীয় ম্যাচে ব্যাট করার সুযোগ পাননি তিনি। কিন্তু এখন শেষ T20-তেও তিনি ফ্লপ হয়েছেন।

Riyan Parag
Riyan Parag

এই ম্যাচে দুর্দান্ত ফর্মে থাকা রুতুরাজ গায়কওয়াড়ের জায়গায় রিয়ান পরাগকে প্লেয়িং ইলেভেনে জায়গা দেওয়া হয়েছিল, তবে রিয়ান এই সুযোগটি কাজে লাগাতে পারেননি। এমতাবস্থায় শ্রীলঙ্কা সফরে টিম ইন্ডিয়াতে তাকে অন্তর্ভুক্ত করা খুব কঠিন বলে মনে হচ্ছে।

তাদের জায়গায় অন্য তরুণ খেলোয়াড়দের দলে নেওয়া যেতে পারে। রিয়ান পরাগ (Riyan Parag) ২০২৪-এর IPL-এ রাজস্থান রয়্যালসের হয়ে অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছিলেন। তিনি ১৫ ম্যাচে ৫২.০৯ গড়ে এবং ১৪৯.২২ স্ট্রাইক রেটে ৫৭৩ রান করেছিলেন। এই সময়ে তার ব্যাট থেকে এসেছে ৪টি হাফ সেঞ্চুরি।

তবে, এর আগে ঘরোয়া T20 টুর্নামেন্ট সৈয়দ মুশতাক আলী ট্রফিতেও প্রচুর রান করেছিলেন তরুণ ব্যাটসম্যান রিয়ান পরাগ। তবে এই সিরিজে খারাপ পারফরম্যান্সের পর তার ক্যারিয়ার সমস্যার সম্মুখীন হয়েছে।

আরও পড়ুন। Riyan Parag: এই বলিউড অভিনেত্রীর সাথে গোপনে ডেটিং করছেন রিয়ান পরাগ, নিজেই করলেন চাঞ্চল্যকর প্রকাশ!!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.