আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ঋতুরাজের থেকে ছিনিয়ে নেওয়া হবে CSK ‘এর অধিনায়কত্ব, গুরু দায়িত্ব পাবেন এই খেলোয়াড় !!

Updated on:

WhatsApp Group Join Now

CSK: টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান রুতুরাজ গায়কওয়াদকে আইপিএল ২০২৪-এর ঠিক আগে এমএস ধোনির জায়গায় দলের অধিনায়ক করা হয়েছিল। তার নেতৃত্বে দলের শুরুটা ভালো হলেও পরবর্তীতে টপ-৪-এ উঠতে পারেনি দলটি। এদিকে, কিছু ভক্তদের মধ্যে আলোচনা চলছে যে ২০২৫ সালের আইপিএলে ঋতুরাজ গায়কওয়াড়ের কাছ থেকে দলের অধিনায়কত্ব কেড়ে নেওয়া যেতে পারে, তার জায়গায় ভারতীয় দলের তারকা খেলোয়াড়কে দলের অধিনায়ক করা যেতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আইপিএল ২০২৪-এ, রুতুরাজ গায়কওয়াদের নেতৃত্বে, লিগের ৫ বারের শিরোপাজয়ী দল, চেন্নাই সুপার কিংস (CSK) প্লে অফে জায়গা করে নিতে সফল হতে পারেনি। এর পরেও, এটি বিশ্বাস করা হয়েছিল যে শুধুমাত্র ঋতুরাজই পরবর্তী সংস্করণে দলকে নেতৃত্ব দিতে পারেন, এদিকে, টিম ইন্ডিয়ার একজন তারকা খেলোয়াড় মেগা নিলামে চেন্নাই সুপার কিংসে (CSK) যোগ দেওয়ার বিষয়ে জল্পনা চলছে। সেই তারকা খেলোয়াড় যদি সিএসকে দলের অংশ হয়ে যান, তাহলে দলের অধিনায়কত্ব ছিনিয়ে নেওয়া হতে পারে রুতুরাজ গায়কোয়াড়ের কাছ থেকে।

আজকাল, আলোচনা খুব দ্রুত চলছে যে ভারতীয় দলের তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত আইপিএল ২০২৫ এর মেগা নিলামের আগে তার দল দিল্লি ক্যাপিটালস ছাড়তে পারেন। আসন্ন আসরের জন্য আয়োজিত মেগা নিলামে অংশ নিতে পারেন তিনি।

Csk

যদি এমনটা হয়, তাহলে এমএস ধোনির পর দলের উইকেটরক্ষক হিসেবে তাকে দলে অন্তর্ভুক্ত করার জন্য সিএসকে দল সর্বাত্মক চেষ্টা করতে পারে। ঋষভ পন্ত যদি সিএসকে দলে যোগ দেন, তবে তাকে রুতুরাজ গায়কওয়াড়ের জায়গায় দলের অধিনায়ক করা যেতে পারে।

টিম ইন্ডিয়ার তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত সম্পর্কে বলা হচ্ছে যে তিনি আইপিএল ২০২৫-এ চেন্নাই সুপার কিংসে যোগ দিতে পারেন। আমরা যদি তার আইপিএল ক্যারিয়ারের দিকে তাকাই, তিনি ১১১ ম্যাচের ১১০ ইনিংসে ৩৫.৩১ গড়ে ৩২৮৪ রান করেছেন। ঋষভকে নিয়ে ভক্তরা অনুমান করছেন যে তাকে রুতুরাজ গায়কওয়াড়ের জায়গায় সিএসকে-র পরবর্তী অধিনায়ক করা যেতে পারে।

আরও পড়ুন। Rohit Sharma: RCB বা CSK নয় বরং এই দলের হয়ে আসন্ন আইপিএল খেলবেন রোহিত শর্মা, বড় ভবিষ্যৎবাণী হরভজনের !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.