আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rituraj Gaikwad: ঋতুরাজ গায়কওয়াড় যৌবন কালে অবসর নিতে বাধ্য হচ্ছে, ক্যারিয়ার নষ্টের পিছনে সবচেয়ে বড়হাত গম্ভীরের !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার তরুণ ব্যাটসম্যান রুতুরাজ গায়কওয়াড়কে (Rituraj Gaikwad) ভারত ও শ্রীলঙ্কার মধ্যে T20 এবং ওয়ানডে সিরিজের জন্য দলে নেওয়া হয়নি। সম্প্রতি, জিম্বাবুয়ের বিপক্ষে খেলা সিরিজে, রুতুরাজ গায়কওয়াড় তার ব্যাট দিয়ে আশ্চর্যজনক পারফরম্যান্স করেছিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

যার পরে মনে করা হয়েছিল যে তিনি T20 দলে নিজের জায়গা পাকাপোক্ত করতে সফল হবেন তবে তিনি দলে একটি কাগজ পাননি। এরপর নির্বাচকদের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন ভক্তরা।টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় রুতুরাজ গায়কওয়াড়কে (Rituraj Gaikwad) ভারত ও শ্রীলঙ্কার মধ্যে (IND vs SL) সিরিজের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়নি।

Rituraj Gaikwad
Rituraj Gaikwad

এরপর সোশ্যাল মিডিয়ায় নির্বাচকদের সমালোচনা করতে দেখা যায় ভক্তদের। যদিও কিছু ভক্ত মনে করেন যে ভারতীয় দলের তারকা খেলোয়াড় রুতুরাজ গায়কওয়াড়ের (Rituraj Gaikwad) অবসর ঘোষণা করা উচিত। ভারতীয় ব্যাটসম্যান যখনই সুযোগ পেয়েছেন, নিজের পারফরম্যান্স দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন। তবে দলে না থাকা নিয়ে কোনো প্রতিক্রিয়া দেননি ঋতুরাজ।

টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় রুতুরাজ গায়কওয়াড় এখনও পর্যন্ত ভারতীয় দলের হয়ে ODI এবং টেস্ট ফর্ম্যাটে অভিষেক করেছেন। তিনি ৬টি ODI ম্যাচে ভারতীয় দলের প্রতিনিধিত্ব করার সময় ১১৫ রান করেছেন। ১৫ T20 ম্যাচে ৩৯.৫৬ গড়ে ব্যাট করার সময় ১৫ ইনিংসে তিনি ৬৩৩ রান করেছেন। এই সময়ের মধ্যে, ভারতীয় ব্যাটসম্যান ৪ হাফ সেঞ্চুরি এবং একটি সেঞ্চুরি করেছেন। অস্ট্রেলিয়ার বিপক্ষে (IND vs AUS) খেলা ১২৩ রানের ইনিংসটি তার সবচেয়ে বড় ইনিংস।

ঋতুরাজ সম্প্রতি জিম্বাবুয়ের বিরুদ্ধে খেলা সিরিজে দুর্দান্ত ব্যাটিং পারফরম্যান্স দেখিয়েছিলেন এবং কিছু দুর্দান্ত ইনিংস খেলে টিম ইন্ডিয়াকে জয়ী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। এর পরেও শ্রীলঙ্কা সিরিজে জায়গা পাননি, যার কারণে নির্বাচকের ওপর ক্ষুব্ধ ভক্তরা।

আরও পড়ুন। Ruturaj Gaikwad: শ্রীলংকার বিরুদ্ধে T20 সিরিজে দল থেকে বাদ পড়লেন রুতুরাজ গায়কওয়াড, তার জায়গা নেবেন এই ১৮০ স্ট্রাইক রেটের ব্যাটসম্যান !!
About Author

Leave a Comment

2.