আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs SL: ধোনির প্রতি গম্ভীর নিচ্ছেন প্রতিশোধ, প্রধান কোচ হয়েই মাহির প্রিয় খেলোয়াড়দের দল থেকে ছুঁড়ে ফেলে দিচ্ছেন !!

Published on:

WhatsApp Group Join Now

শ্রীলঙ্কা সফরের (IND vs SL) জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণা করা হয়েছে। এরপরই প্রধান কোচ গৌতম গম্ভীরের (Gautam Gambhir) বিরুদ্ধে উঠছে গুরুতর অভিযোগ। তিনি একজন নয়, তিনজন কেকেআর খেলোয়াড়কে দলে ফিরিয়ে এনেছেন। মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) কাছ থেকে প্রতিশোধ নেওয়ার সময়, তার প্রিয় খেলোয়াড়দের বাইরের পথ দেখানো হয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

গৌতম গম্ভীর সবসময় মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) সমালোচনা করেছেন । ২০০৭ এবং ২০১১ সালে টিম ইন্ডিয়া চ্যাম্পিয়ন হওয়ার জন্য কেউ যদি ধোনিকে কৃতিত্ব দেয়, গম্ভীর ক্ষিপ্ত হন। সম্প্রতি, জিম্বাবুয়ে সফরে জায়গা পেয়েছেন ধোনির ঘনিষ্ঠ বিবেচিত ঋতুরাজ গায়কওয়াড়। এই সিরিজেও ছিলেন হাই স্কোরার। কিন্তু. গম্ভীর দায়িত্ব নেওয়ার আগেই গায়কওয়াড়কে শ্রীলঙ্কা সফর থেকে বাদ দেওয়া হয়েছিল। এরপরই ক্ষুব্ধ ভক্তরা

মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) এবং রবীন্দ্র জাদেজা খুব ভালো বন্ধু। জাড্ডু ধোনির অধিনায়কত্বে প্রচুর আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন। আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে একসঙ্গে খেলুন। গৌতম গম্ভীর কোচ হওয়ার সাথে সাথে তিনি শ্রীলঙ্কা সফরে (IND vs SL) জাদেজাকে ওয়ানডে দল থেকে বাদ দেন।

Gautam Gambhir And Ms Dhoni, Ind Vs Sl
Gautam Gambhir And Ms Dhoni

২০২৪ T20 বিশ্বকাপের শিরোপা জেতার পরে, জাদেজা (Ravindra Jadeja) T20 ফর্ম্যাট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন। এখন তাকে একদিনের ক্রিকেটেও সুযোগ দেওয়া হচ্ছে। সূত্রের বিশ্বাস, চ্যাম্পিয়ন্স ট্রফিতে (ICC Champions Trophy 2025) রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) নয়, অক্ষর প্যাটেলকে (Axar Patel) বেছে নেওয়া হতে পারে।

এই তালিকায় শেষ নাম টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার। শ্রীলঙ্কা সফরে (IND vs SL) T20’তে দলের অধিনায়কত্ব পেতে যাচ্ছেন কে। কিন্তু, গৌতম গম্ভীরের (Gautam Gambhir) ভিন্নমতের কারণে, সূর্যকুমারের হাতে অধিনায়কত্ব হস্তান্তর করা হয়েছিল।

এদিকে, একটি খবর বেরিয়েছিল যে ব্যক্তিগত কারণে ODI সিরিজ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন পান্ডিয়া। মনে করা হচ্ছে এর পেছনে গম্ভীরের হাত রয়েছে কারণ তিনি তাকে অধিনায়ক হিসেবে তেমন গুরুত্ব দিচ্ছেন না।

আরও পড়ুন। IND vs SL: প্রথম T20 ম্যাচের জন্য প্লেয়িং ইলেভেন ঘোষণা করলো টিম ইন্ডিয়া, গিল-জয়সওয়াল সহ জায়গা পাবেন অনেক অভিজ্ঞ খেলোয়াড় !!
About Author

Leave a Comment

2.