আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rishabh Pant: আসন্ন IPL-এর আগেই বড় ধাক্কা খেলো দিল্লি ক্যাপিটাল্স, অন্য ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিতে চলেছেন ঋষভ পন্থ !!

Published on:

WhatsApp Group Join Now

 

WhatsApp Group Join Now

ভারতীয় উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঋষভ পন্থকে (Rishabh Pant) নিয়ে আসছে বড় খবর। দৈনিক জাগরণ-এর একটি প্রতিবেদন অনুসারে, আইপিএল ২০২৫ এর আগে পন্ত দিল্লি ক্যাপিটালস (DC) ছেড়ে যেতে পারেন। পান্ত বর্তমানে ফ্র্যাঞ্চাইজির জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় এবং তিনি দলের পক্ষে সর্বাধিক রানও করেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

প্রতিবেদনে আরও দাবি করা হয়েছে যে ক্রিকেট পরিচালক সৌরভ গাঙ্গুলি (Saurav Ganguly) তাকে সমর্থন করলেও, দিল্লি ক্যাপিটালস (DC) মেগা নিলামের আগে পন্তকে ধরে রাখতে পারবে না। প্রতিবেদনে আরও বলা হয়েছে যে দিল্লি ক্যাপিটালস যদি পন্থকে (Rishabh Pant) ছেড়ে দেয় তবে তিনি চেন্নাই সুপার কিংসে (CSK) যোগ দিতে পারেন।

Rishabh Pant
Rishabh Pant

যেহেতু এমএস ধোনি (MS Dhoni) কিছু সময়ের জন্য আইপিএল থেকে অবসর নিতে পারেন। এমন পরিস্থিতিতে, চেন্নাই সুপার কিংস তার বদলি খুঁজছে এবং তারা ঋষভ পন্থের (Rishabh Pant) মতো প্রতিভাবান ভারতীয় ক্রিকেট দলের তারকাকে সই করতে খুব আগ্রহী হবে।

ঋষভ পন্থ তার ফিরে আসার পরে ভাল ক্রিকেট খেলছেন। তিনি আইপিএল ২০২৪ থেকে ক্রিকেটে প্রত্যাবর্তন করেছিলেন এবং মাঠে তাকে দেখে সবাই খুব খুশি হয়েছিল। তবে তিনি তার দল দিল্লি ক্যাপিটালসকে প্লে অফে নিয়ে যেতে পারেননি। তা সত্ত্বেও পান্তের অধিনায়কত্বে দল ভালো পারফর্ম করেছে। তিনি ১৪ ম্যাচের মধ্যে ৭টি জিতেছেন।

ঋষভ পন্ত ২০২৪ সালের T20 বিশ্বকাপ জয়ী দলের অংশ ছিলেন এবং এখন তিনি শ্রীলঙ্কার বিরুদ্ধে (IND vs SL) সিরিজের জন্য ভারতীয় দলে অন্তর্ভুক্ত হয়েছেন। এখন দেখা যাক সীমিত ওভারের সিরিজে কেমন পারফর্ম করেন?

আরও পড়ুন। Rishabh Pant : ২০২৪ এর টি২০ বিশ্বকাপের সময়, কুলদীপে-র বিরুদ্ধে কটাক্ষ করে পন্ত বলেছিলেন – তিনি এক নম্বর দুর্বৃত্ত !!
About Author

Leave a Comment

2.