আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs ZIM: বিশ্বকাপের পর বাদ পড়বেন রোহিত-বিরাট, এই ২৭ বছর বয়সী প্লেয়ারের হাতে তুলে দেওয়া হবে দায়িত্ব !!

Updated on:

WhatsApp Group Join Now

IND vs ZIM: টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ শেষ হওয়ার শীঘ্রই জুলাইয়ের প্রথম সপ্তাহে টিম ইন্ডিয়া জিম্বাবুয়ে সফর করবে। যেখানে টিম ইন্ডিয়াকে ৫ টি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে হবে। যদিও এই সিরিজের জন্য এখনও টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণা করেননি টিম নির্বাচকরা। এমন পরিস্থিতিতে ভারতীয় দলের স্কোয়াড নিয়ে কিছু সমর্থক তাদের সম্ভাবনার কথা জানাচ্ছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পরে খেলা এই সিরিজে, টিম ইন্ডিয়ার সিনিয়র খেলোয়াড়দের বিশ্রাম দেওয়া যেতে পারে এবং তরুণ খেলোয়াড়দের সুযোগ দেওয়া যেতে পারে। ভারতীয় দলের নির্বাচকরা ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের সময়ই ভারত এবং জিম্বাবুয়ের (IND vs ZIM) মধ্যে খেলা ৫ টি ২০ ম্যাচ সিরিজের জন্য দল ঘোষণা করতে পারেন। এই সময়ে টিম ইন্ডিয়ার বর্তমান অধিনায়ক রোহিত শর্মা সহ অনেক বড় খেলোয়াড়কে এই সিরিজে বিশ্রাম দেওয়া হতে পারে বলে শোনা যাচ্ছে।

Rishabh Pant, Ind Vs Zim
Rishabh Pant

একই সঙ্গে ভারতীয় দলের তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্তকে দলের অধিনায়কত্ব দেওয়া হতে পারে। ঋষভ পন্ত ৬ জুলাই থেকে ১৪ জুলাই, ২০২৪ এর মধ্যে খেলা ৫ টি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজে ভারতীয় দলের নেতৃত্ব দিতে পারেন। এটা প্রত্যাশিত,এই সময়ে টিম ইন্ডিয়ার তারকা শুভমান গিল চোটের কারণে ভারত ও জিম্বাবুয়ের মধ্যে (IND vs ZIM) সিরিজে খেলা কঠিন বলে মনে করছেন । যেখানে অভিষেক শর্মা, রিয়ান পরাগ এবং যশ দয়াল, যারা আইপিএল ২০২৪-এ তাদের দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে সবাইকে আকৃষ্ট করেছিলেন, তারা ভারতীয় দলে অভিষেকের সুযোগ পেতে পারেন।

এই মাসের শেষে ভারত এবং জিম্বাবুয়ে (IND vs ZIM) সিরিজের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণা করা হতে পারে বলে আশা করা হচ্ছেভক্তরা বিশ্বাস করেন যে এই সিরিজে তারকা খেলোয়াড় রিংকু সিংয়ের পাশাপাশি আভেশ খান এবং ভেঙ্কটেশ আইয়ারের মতো খেলোয়াড়রা ভারতীয় দলের মূল দলে ফিরতে পারেন। জিম্বাবুয়ে সফরে টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড যশস্বী জয়সওয়াল, ভেঙ্কটেশ আইয়ার, ঋষভ পন্ত (অধিনায়ক), সঞ্জু স্যামসন, শিবম দুবে, রিংকু সিং, অভিষেক শর্মা, রিয়ান পরাগ, ওয়াশিংটন সুন্দর, অক্ষর প্যাটেল, যুজবেন্দ্র চাহাল, আভেশ খান, খলিল আহমেদ, মুকেশ কুমার, যশ দয়াল।

আরও পড়ুন। IND vs ZIM: মেলবোর্নে জ্বলল সূর্য-মশাল! মারকাটারি ইনিংসে রেকর্ডবুকে ‘মিস্টার ৩৬০’
About Author

Leave a Comment

2.