আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rishabh Pant: আসন্ন IPL-এর আগেই দিল্লি ক্যাপিটাল্স ছাড়লেন ঋষভ পন্থ, যোগ দিতে চলেছেন এই চ্যাম্পিয়ন দলে !!

Published on:

WhatsApp Group Join Now

বর্তমানে শ্রীলঙ্কা সফরের জন্য প্রস্তুতি নিচ্ছে টিম ইন্ডিয়া। এরমধ্যেই, টিম ইন্ডিয়ার প্রবীণ ক্রিকেটার ঋষভ পন্থ (Rishabh Pant) সম্পর্কে একটি খবর দ্রুত ছড়িয়ে পড়ছে। জানা গেছে যে ভারতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থ IPL ২০২৫-এর মেগা নিলামের আগে তার দল দিল্লি ক্যাপিটাল্স ছেড়ে যেতে পারেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

সম্প্রতি, দিল্লি ক্যাপিটাল্স দলের প্রধান কোচ রিকি পন্টিংয়ের (Ricky Ponting) মেয়াদ শেষ হয়েছে। এখন ফ্র্যাঞ্চাইজি দলের প্রধান কোচ হিসাবে তার জায়গায় অন্য কোনও খেলোয়াড়কে নিয়োগ করতে পারে। বলা হচ্ছে রিকি পন্টিংয়ের (Ricky Ponting) পর এবার ঋষভ পন্থও (Rishabh Pant) দিল্লি ক্যাপিটাল্স ছাড়ার বড় সিদ্ধান্ত নিতে পারেন।

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড় ঋষভ পন্থ (Rishabh Pant) সম্পর্কে ক্রমবর্ধমান আলোচনা চলছে যে তিনি IPL ২০২৫-এর মেগা নিলামের আগে দিল্লি ফ্র্যাঞ্চাইজি ছেড়ে যেতে পারেন। যদিও এখন পর্যন্ত এই বিষয়ে কোনো নিশ্চিত তথ্য বেরিয়ে আসেনি, কিন্তু আলোচনা শুরু হওয়ার পর থেকেই ভক্তরা বিশ্বাস করছেন যে দলের প্রধান কোচ রিকি পন্টিংয়ের সঙ্গে পন্থের ভালো সম্পর্ক ছিল।

Rishabh Pant
Rishabh Pant

তিনি ২০২১ সালের IPL থেকে দিল্লি দলের কোচিংয়ের দায়িত্বে ছিলেন, তাই তার মেয়াদ শেষ হওয়ার পরে, ঋষভ পন্থও দল ছেড়ে মেগা নিলামে যেতে পারেন। এই সময়ে, ভক্তরা বলছেন যে ঋষভ পন্থ যদি নিলামে অংশ নেন, তবে তাকে দলে অন্তর্ভুক্ত করার জন্য অনেক দলের মধ্যে প্রতিযোগিতা হতে পারে এবং তার জন্য বড় দর করা যেতে পারে।

একই সময়ে, কিছু ভক্ত সম্ভাবনা প্রকাশ করছেন যে টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় ঋষভ পন্থও আসন্ন IPL-এর নিলামের আগে ট্রেডিং উইন্ডোর মাধ্যমে দিল্লি ক্যাপিটাল্স থেকে চেন্নাই সুপার কিংসের দলে যোগ দিতে পারেন। তবে এ বিষয়ে ঋষভ পন্থের পক্ষ থেকে কোনো তথ্য দেওয়া হয়নি।

IPL এ ঋষভ পন্থের পারফরমেন্স দুর্দান্ত। এখনও পর্যন্ত নিজের IPL ক্যারিয়ারে ১১১ টি ম্যাচে ১২৬.৫-এর ভালো স্ট্রাইক রেটে ৩২৮৪ রান করেছেন ঋষভ পন্থ। যেখানে তাঁর গড় ছিল ৩৫.৩। এছাড়া সদ্য সমাপ্ত T20 বিশ্বকাপে ভারতের হয়ে ভালো পারফরমেন্স দেখিয়েছিলেন পন্থ।

আরও পড়ুন। Rishabh Pant: “ধোনি ভাই শুধু আমার…” এমএস ধোনিকে নিয়ে বড় মন্তব্য করলেন ঋষভ পন্থ, ভিডিও হল ভাইরাল !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.