আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rishabh Pant : ২০২৪ এর টি২০ বিশ্বকাপের সময়, কুলদীপে-র বিরুদ্ধে কটাক্ষ করে পন্ত বলেছিলেন – তিনি এক নম্বর দুর্বৃত্ত !!

Updated on:

WhatsApp Group Join Now

উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্তের (Rishabh Pant) ব্যাট, যিনি ১৮ মপর টিম ইন্ডিয়াতে ফিরছেন, আজকাল খুব ভাল কথা বলছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

২০২৪ সালের আইপিএলে তার দুর্দান্ত পারফরম্যান্সের ভিত্তিতে, পন্ত (Rishabh pant) ২০২৪ সালের টি-২০ বিশ্বকাপে সুযোগ পেয়েছিলেন । তিনি নির্বাচকদের নিরাশ করেননি এবং তার দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে সবার মন জয় করেছেন।

এদিকে, বিশ্বকাপ চলাকালীন, সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও দেখা যায়, যাতে পন্ত (Rishabh pant) তার নিজের দলের স্পিন বোলার কুলদীপ যাদবকে অসভ্য বলছেন।

Img 20240714 1701275644891595582759231, Rishabh Pant, Rishabh Pant : ২০২৪ এর টি২০ বিশ্বকাপের সময়, কুলদীপে-র বিরুদ্ধে কটাক্ষ করে পন্ত বলেছিলেন - তিনি এক নম্বর দুর্বৃত্ত !!

২০২৪ সালের টি-২০ বিশ্বকাপের জন্য, ভারতীয় দল এখনও পর্যন্ত দুর্দান্তভাবে ২ টি ম্যাচ জিতে তার কাফেলাকে এগিয়ে নিয়ে গেছে। দ্য মেন ইন ব্লু তাদের ৩য় ম্যাচটি ১২ জুন স্বাগতিক মার্কিন যুক্তরাষ্ট্রের বিপক্ষে খেলবে।যদিও এই ম্যাচের আগে কুলদীপ যাদবকে (Kuldeep Yadav) নিয়ে বড়সড় মন্তব্য করেছেন পন্ত (Rishabh pant)।

এতে তাদের সব খেলোয়াড় সম্পর্কে এক কথা বলতে বলা হয়। এমতাবস্থায় কুলদীপের নাম উঠলে পন্ত তাঁকে অসভ্য বলে অভিহিত করেন।কুলদীপকে কৌতুকপূর্ণভাবে কটাক্ষ করেছেন পান্ত। এছাড়াও, এমএস ধোনিকে(MS Dhoni) শান্ত এবং রোহিত শর্মাকে(Rohit sharma)গালমন্দও বলা হয়।

টি-২০ বিশ্বকাপ শুরুর আগে বাংলাদেশের বিপক্ষে ম্যাচে হাফ সেঞ্চুরি করেছিলেন পান্ত (Rishabh Pant)। তিনি ৫৩ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেন।এছাড়াও তিনি আয়ারল্যান্ডের বিরুদ্ধে অপরাজিত ৩৬ রান করে টিম ইন্ডিয়াকে জয়ের পথে নিয়ে যান। পান্তও ৪২ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলে পাকিস্তানের বিরুদ্ধে ভারতীয় দল জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।এখন পর্যন্ত খেলা ২ ম্যাচে ৭৮ গড়ে ৭৮ রান করেছেন পান্ত। এই সময়ের মধ্যে তার স্ট্রাইক রেট হয়েছে ১৩৬.৮৪।

এখনও পর্যন্ত খেলা ২ টি ম্যাচে, রোহিত শর্মা তার প্রধান স্পিনার কুলদীপ যাদবকে প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত করেননি। তার জায়গায় সুযোগ দেওয়া হচ্ছে অক্ষর প্যাটেলকে(Axar Patel)। হিটম্যানের এই সিদ্ধান্ত থেকে অনুমান করা যায় যে তিনি তার ব্যাটিং অর্ডার লম্বা করতে চান। এ ছাড়া যুক্তরাষ্ট্রের পিচে স্পিন বোলাররা তেমন সাহায্য পাচ্ছেন না।কুলদীপ ২০২৪ সালের আইপিএলে ভাল বোলিং করেছেন এবং ১১ ম্যাচে ১৬ উইকেট নিয়েছিলেন।

আরও পড়ুন। Rishabh Pant: ম্যাচ চলাকালীন মেজাজ হারালেন ক্যাপ্টেন ঋষভ পন্থ, রেগে গিয়ে ছুড়ে দিলেন ব্যাট, ভিডিও হল ভাইরাল !!
About Author

Leave a Comment

2.