আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: জল্পনার ঘটলো অবসান, বিশ্বকাপ দলে সরাসরি এন্ট্রি নিচ্ছেন রিংকু সিং !!

Updated on:

WhatsApp Group Join Now

বর্তমানে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ (T20 World Cup 2024) রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দল দুর্দান্ত শুরু করেছে। প্রথমে আয়ারল্যান্ডকে পরাজিত করার পর তারা কম স্কোরিং ম্যাচে পাকিস্তান দলকে পরাজিত করে। এদিকে, টিম ইন্ডিয়ার তরুণ তারকা খেলোয়াড় রিংকু সিংকে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল স্কোয়াডে অন্তর্ভুক্ত করা যেতে পারে, তিনি দলের শক্তিশালী ব্যাটসম্যান হতে পারেন বলে সম্ভাবনা প্রকাশ করছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় দলের তারকা খেলোয়াড় রিংকু সিং ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের মূল দলে রিজার্ভ স্কোয়াডে জায়গা পেয়েছেন। টুর্নামেন্টের মাঝামাঝি ভারতীয় দলের মূল স্কোয়াডে এন্ট্রি পেতে পারেন তিনি।

আসলে, ভক্তরা বলছেন যে টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় শিবম দুবে যদি মেগা ইভেন্টে চোট পান এবং টুর্নামেন্টের বাইরে চলে যান, তবে এই পরিস্থিতিতে তার জায়গায় জায়গা পেতে পারেন তরুণ ব্যাটসম্যান রিংকু সিং। কোনো টপ অর্ডার ব্যাটসম্যান ইনজুরিতে পড়লে এই পরিস্থিতিতে দলে আসতে পারেন শুভমান গিল।

Rinku Singh, T20 World Cup 2024
Rinku Singh

টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় রিংকু সিং তার অভিষেকের পর থেকেই ভারতীয় দলের হয়ে দুর্দান্ত পারফর্ম করেছিলেন। তিনি টিম ইন্ডিয়াকে অনেক গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে জিততে সাহায্য করার জন্য তার বিশেষ অবদান রেখেছিলেন কিন্তু তারপরও তিনি ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) মূল দলে জায়গা পাননি। তবে টুর্নামেন্ট চলাকালীন কোনো খেলোয়াড় ইনজুরিতে পড়লে তাকে দলে অন্তর্ভুক্ত করা যাবে।

টি-টোয়েন্টি আন্তর্জাতিকে টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় রিঙ্কু সিংয়ের পারফরম্যান্স দুর্দান্ত। ভারতীয় দলের হয়ে খেলে, রিংকু সিং ১৫ টি-টোয়েন্টি ম্যাচের ১১ ইনিংসে ৮৯ গড়ে ৩৫৬ রান করেছেন। এই সময়ের মধ্যে, তার স্ট্রাইক রেট হয়েছে ১৭৬.২৩, যেখানে তিনি তার ব্যাট দিয়ে 2টি অর্ধশতক ইনিংস করেছেন। অপরাজিত ৬৯ রান টি-টোয়েন্টিতে তার সেরা ইনিংস।

আরও পড়ুন । T20 World Cup 2024: ভারতের বিশ্বকাপ জয়ের স্বপ্ন শেষ, মাঝপথে ডুবিয়ে দিয়ে অবসর ঘোষণা করলেন এই কিংবদন্তি খেলোয়াড় !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.