আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs SL: সূর্যকুমারের অধিনায়কত্বে শ্রীলঙ্কা বিপক্ষে খেলার সুযোগ পাবেন না এই বিধ্বংসী ব্যাটসম্যান, খুব শীঘ্রই শেষ হবে ক্যারিয়ার !!

Published on:

WhatsApp Group Join Now

আগামী ২৭ জুলাই পাল্লেকেলেতে অনুষ্ঠিত হতে চলেছে ভারত বনাম শ্রীলঙ্কার (IND vs SL) প্রথম T20 ম্যাচ। শ্রীলঙ্কার বিপক্ষে ৩ ম্যাচের T20 ও ওডিআই সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। আর অধিনায়ক হিসেবে এটাই হবে সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) প্রথম T20 ম্যাচ। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তবে এই সিরিজে প্লেয়িং ইলেভেনে কোন কোন খেলোয়াড়রা জায়গা পাবেন তা নিয়ে মাথা ঘামাতে ব্যস্ত ভক্তরা। ভারত বনাম শ্রীলঙ্কার (IND vs SL) এই সিরিজে অনেক তরুণ খেলোয়াড়কে জায়গা দেওয়া হয়েছে। কিন্তু এসবের মধ্যেই একজন প্রতিশ্রুতিশীল খেলোয়াড়কে হয়তো প্লেয়িং ইলেভেনে জায়গা দেবে না BCCI। তাঁকে বেঞ্চে বসে থাকতে দেখা যেতে পারে।

তরুণ সেনসেশন রিংকু সিং (Rinku Singh) ভারত বনাম শ্রীলঙ্কার (IND vs SL) সিরিজের জন্য সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) নেতৃত্বে টিম ইন্ডিয়াতে সুযোগ পেয়েছেন। কিন্তু তার দুর্দান্ত পারফরম্যান্স সত্ত্বেও, শ্রীলঙ্কার বিপক্ষে তার প্লেয়িং ১১-এ ওঠার সম্ভাবনা কম। এর কারণ হল টিম ম্যানেজমেন্ট রিংকুর চেয়ে শিবম দুবেকে প্রাধান্য দেবে।

যার জন্য রিংকুকে পুরো টুর্নামেন্টে বেঞ্চ গরম করতে দেখা যাবে। রিংকু সিং এবং শিবম দুবে উভয়েরই প্লেয়িং ইলেভেনে জায়গা পাওয়ার সম্ভাবনা খুব কম। শ্রীলঙ্কার বিরুদ্ধে ওপেনার হিসেবে শুভমান গিল এবং যশস্বী জয়সওয়ালের জায়গা ঠিক করা হয়েছে এবং ঋষভ পন্থ তিন নম্বরে উইকেটরক্ষকের ভূমিকা পালন করবেন।

Rinku Singh, Ind Vs Sl
Rinku Singh

এরপর ব্যাট করতে আসবেন অধিনায়ক সূর্যকুমার যাদব। এছাড়াও, ৫ নম্বরে ব্যাট করবেন শিবম দুবে (Shivam Dube)। বিশ্বকাপ দলের অংশ হওয়ায় তিনি অগ্রাধিকার পাবেন। ভালো বোলিংও করতে সক্ষম শিবম দুবে। শিবমের পর হার্দিক পান্ডিয়ারও (Hardik Pandya) আসা নিশ্চিত।

এরপর ওয়াশিংটন সুন্দর (Washington Sundar) ও অক্ষর প্যাটেলকে (Axar Patel) দুই অলরাউন্ডার হিসেবে বেছে নেওয়া হবে। কারণ শ্রীলঙ্কার পিচ স্পিনারদের জন্য অনুকূল বলে মনে করা হয়। এমন পরিস্থিতিতে শেষ একাদশে রিংকুর জায়গা দেখা যাচ্ছে না।

তবে অক্ষর প্যাটেল বা ওয়াশিংটন সুন্দরের যে কোনো একজন সুযোগ পেলে রিংকু সিংয়ের ভাগ্য উজ্জ্বল হতে পারে। যদি এটি না ঘটে, তবে ২৬ বছর বয়সী খেলোয়াড়কে পুরো ভারত বনাম শ্রীলঙ্কার (IND vs SL) T20 সিরিজে কেবল বেঞ্চ গরম করতে দেখা যেতে পারে।

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম T20 ম্যাচে টিম ইন্ডিয়ার সম্ভাব্য প্লেয়িং ইলেভেন: শুভমান গিল, যশস্বী জয়সওয়াল, ঋষভ পন্থ (WK), সূর্যকুমার যাদব (C), শিবম দুবে, হার্দিক পান্ডিয়া, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই, মহম্মদ সিরাজ, আরশদীপ সিং।

আরও পড়ুন। IND vs SL: যোগ্যতা থাকা সত্ত্বেও আসন্ন সিরিজে জায়গা পেলেন না এই ৩ অভিজ্ঞ খেলোয়াড়, তাদের পরিবর্তে নির্বাচিত হলেন রিয়ান পরাগ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.