আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: সুরেশ রায়নার প্রতিদ্বন্দ্বী খেলোয়াড়ের সাথে বিশ্বাসঘাতকতা করলেন রোহিত শর্মা, হঠাৎ করেই দল থেকে বার করে দিল তাকে !!

Published on:

WhatsApp Group Join Now

রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দল (Team India) অনেক শক্তিশালী খেলোয়াড় পেয়েছে। তার নেতৃত্বে যশস্বী জয়সওয়াল, শুভমান গিল, সূর্যকুমার যাদবের মতো খেলোয়াড়রা তাদের সামর্থ্য প্রমাণের সুযোগ পেয়েছেন। ইতিমধ্যে, কিছু খেলোয়াড়ও এগিয়ে এসেছেন যারা রোহিত শর্মার অধিনায়কত্বে তাদের আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ার শুরু করেছিলেন। কিন্তু বড় টুর্নামেন্টে দল থেকে বাদ পড়েন তিনি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আজ এই নিবন্ধে, এমন একজন খেলোয়াড় সম্পর্কে বলা হয়েছে যাকে প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান সুরেশ রায়নার সাথে তুলনা করা হয় কিন্তু তা সত্ত্বেও তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নির্বাচিত হননি।ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হতে যাওয়া আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ ভারতীয় দলে (Team India) তার চিহ্ন তৈরি করছে। রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় খেলোয়াড়দের পারফরম্যান্স দুর্দান্ত। কিন্তু এরই মধ্যে দলের ব্যাটিং অর্ডারে দেখা গেছে অনেক ঘাটতি।

Rinku Singh, Team India
Rinku Singh

টপ অর্ডার ছাড়াও ভারতের লোয়ার অর্ডারও দুর্বল হয়েছে। এমন পরিস্থিতিতে ভারতীয় ভক্তরা এমন একজন ব্যাটসম্যানকে স্মরণ করছেন যিনি অতীতে ফিনিশার হিসেবে নিজের উপযোগিতা প্রমাণ করেছেন। তা সত্ত্বেও ভারতীয় নির্বাচকরা এই খেলোয়াড়কে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বাদ দিয়ে সবাইকে চমকে দিয়েছেন। যে খেলোয়াড়ের কথা বলা হচ্ছে তিনি আর কেউ নন, ড্যাশিং তরুণ ব্যাটসম্যান রিংকু সিং। ২০২৪ সালের আইসিসি টি-২০ বিশ্বকাপের মূল দলে তাকে নির্বাচিত করা হয়নি।

দলে জায়গা পেয়েছেন রিজার্ভ খেলোয়াড় হিসেবে। এর জন্য অধিনায়ক রোহিত শর্মাকে দায়ী করছেন ভারতীয় ভক্তরা। গত বছর ভারতের হয়ে অভিষেক হয় রিংকু সিংয়ের। ১৫ টি-টোয়েন্টি ম্যাচের ১১ ইনিংসে তিনি ৩৫৬ রান করেছেন। এই সময়ের মধ্যে, তার গড় ছিল ৮৯ এবং স্ট্রাইক রেট ১৭৬.২। এই পরিসংখ্যানগুলির কারণে, রিংকু সিংকে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ টিমের অংশ হিসাবে বিবেচনা করা হচ্ছে। কিন্তু তাকে বাদ দিয়ে বড় সিদ্ধান্ত নিলেন ভারতীয় নির্বাচকরা।

উল্লেখ্য, রিঙ্কু সিংকে ভারতীয় দলের (Team India) প্রাক্তন ব্যাটসম্যান সুরেশ রায়নার সঙ্গে তুলনা করা হয়। সুরেশ রায়নার মতো রিংকু সিংকে যে প্রথম গুণটি তৈরি করে তা হল দুজনেই আক্রমণাত্মক বাঁ-হাতি ব্যাটসম্যান। দুজনেই দ্রুত রান রেটে খেলার জন্য পরিচিত। এ ছাড়া সুরেশ রায়নার মতো চাপের মধ্যেও ভালো পারফর্ম করার ক্ষমতা আছে রিংকু সিংয়ের।

আরও পড়ুন। Team India: মোহাম্মদ শামির কামব্যাকে কপাল পুড়লো এই খেলোয়াড়ের, ভালো খেলেও পড়তে হবে বাদ !!
About Author

Leave a Comment

2.