আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rinku Singh: জিম্বাবুয়ে সফরে রিংকু সিংয়ের সঙ্গে ক্যামেরা বন্দী হয়েছেন এক ‘মিস্ট্রি গার্ল’, প্রকাশ্যে এনেছেন সেই একান্ত মুহূর্ত !!

Updated on:

WhatsApp Group Join Now

Rinku Singh: ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে জিম্বাবুয়ে সফরে গিয়েছে টিম ইন্ডিয়া। শুভমান গিলের নেতৃত্বাধীন ভারতীয় দল ২-১ ব্যবধানে সিরিজে এগিয়ে আছে। এই সিরিজের মধ্যে, টিম ইন্ডিয়ার খেলোয়াড়রাও জিম্বাবুয়েতে একটি জঙ্গল সাফারি করেছিলেন, যার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড নিজেই শেয়ার করেছে। এই ভিডিওতে শক্তিশালী ব্যাটসম্যান রিঙ্কু সিংকে এক রহস্য মেয়ের সঙ্গে দেখা গেছে। আসুন আপনাদের বলি এই পুরো ব্যাপারটা কি?বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এটি উল্লেখযোগ্য যে জিম্বাবুয়ের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টির পরে, টিম ইন্ডিয়ার খেলোয়াড়দের জন্য হারারে চিড়িয়াখানায় একটি ভ্রমণের ব্যবস্থা করা হয়েছিল। খেলোয়াড়দের পাশাপাশি তাদের পরিবারও তাদের ওপর নজর রাখে। কিন্তু টেক্কার ব্যাটসম্যান রিংকু সিং-এর (Rinku Singh) সঙ্গে এক রহস্য মেয়েকে দেখা গিয়েছিল, যার সম্পর্কে ভক্তরা জানতে আগ্রহী বলে মনে হচ্ছে। রিংকুকে এই মেয়েটির সঙ্গে ঘোরাঘুরি করতে দেখা যায় এবং দুজনে একসঙ্গে সেলফিও তোলেন।

(Rinku Singh)

আমরা আপনাকে বলি যে রিংকু সিংয়ের (Rinku Singh) সাথে দেখা রহস্য মেয়েটি আর কেউ নয়, শুভমান গিলের বোন শাহনীল গিল। রিংকু ও শাহনীল একে অপরের খুব ভালো বন্ধু। গত বছর, রিংকু তার মালদ্বীপ ভ্রমণের সময় ইনস্টাগ্রামে একটি শার্টবিহীন ছবি শেয়ার করেছিলেন, যেটিতে শাহনীলও মন্তব্য করেছিলেন। এরপর তাদের সম্পর্ক নিয়ে অনেক জল্পনা-কল্পনা শুরু হলেও তারা কখনোই এ বিষয়ে কিছু বলেননি।

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়াতে জায়গা পাননি রিংকু সিং। তিনি দলের সাথে নিছকই রিজার্ভ খেলোয়াড় হিসেবে ভ্রমণ করছিলেন। এখন তাকে জিম্বাবুয়ের বিপক্ষে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে এবং তার পারফরম্যান্স বেশ চমৎকার হয়েছে। দ্বিতীয় টি-টোয়েন্টিতে তিনি ২৩ বলে অপরাজিত ৪৮ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেন।

আরও পড়ুন। Rinku Singh: ‘আমে 5-10 টাকাও পেতাম…’ KKR’এর হয়ে 55 লক্ষ টাকায় খেলার বিষয়ে এমনই হৃদয় বিদারক জবাব রিংকু সিংয়ের !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.