আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

৬,৬,৬,৬,৬…UP T20 লিগে রানের ঝড় তুললেন রিংকু সিং, ৩৫০ স্ট্রাইক রেটে করেছেন দুর্ধর্ষ ব্যাটিং !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার নামকরা ব্যাটসম্যান রিংকু সিং (Rinku Singh)তার বিস্ফোরক ব্যাটিংয়ের জন্য জনপ্রিয়। দ্রুত রান বা ধৈর্যসহ ব্যাটিং, রিংকু সব পরিস্থিতিতেই ব্যাট করার জন্য উপযুক্ত। বর্তমানে, UP T20 লিগে মিরাট ম্যাভেরিক্সের হয়ে অংশ নিচ্ছেন রিংকু (Rinku Singh)। গত ২৫শে আগস্ট খেলা ম্যাচে তিনি কাশী রুদ্রের বিপক্ষে দুর্দান্ত ইনিংস খেলে জয়লাভ করেন।
বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

মিরাটের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন রিংকু সিং (Rinku Singh) ও স্বস্তিক চিকারা (Swastik Chikara)। মিরাট ম্যাভেরিক্স তাদের প্রথম ম্যাচ খেলেছে কাশী রুদ্রের বিরুদ্ধে। রিংকু (Rinku Singh) এবং স্বস্তিক চিকারার বিস্ফোরক ইনিংস এই ম্যাচে মিরাটের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এই ম্যাচে প্রথমে ব্যাট করে ১৯.২ ওভারে কাশী রুদ্রের দল ১০০ রানে সীমাবদ্ধ হয়।

Rinku Singh
Rinku Singh

মিরাটের হয়ে যশ গর্গ দুর্দান্ত পারফরম্যান্স করে ৩ উইকেট নেন। লক্ষ্য তাড়া করে সহজেই ম্যাচ জিতে নেয় মিরাট। ১০১ রানের লক্ষ্য তাড়া করার সময়, স্বস্তিক চিকারা (Swastik Chikara) ওপেনার ব্যাটসম্যান হিসাবে দুর্দান্ত পারফরম্যান্স করেন। তিনি ৬টি ছক্কা ও ৫টি চারের সাহায্যে ২৬ বলে ৬৬ রানের ঝোড়ো ইনিংস খেলেন। এই সময় তাঁর স্ট্রাইক রেট ছিল ২৫৩.৮৫।

এরপর শেষ দিকে এসে রিংকু ২ বলে ৭ রান করেন এবং শেষ বলে একটি ছক্কা মেরে ৩৫০ স্ট্রাইক রেটে ব্যাটিং করে ম্যাচ শেষ করেন। এই ম্যাচে প্রথমে ব্যাট করে কাশী রুদ্র ১৯.২ ওভারে ১০০ রান করে। করণ শর্মা ১৪ বলে ৮ রান করেন। যেখানে ২২ বলে ২৫ রানের ইনিংস খেলেন আলমাস শওকত। লক্ষ্য তাড়া করতে গিয়ে মিরাট ম্যাভেরিকস ১০৩ রান করে। চিকারা ছাড়াও অক্ষয় দুবে ১৪ বলে ১৯ রান করেন।

আরও পড়ুন। Rinku Singh: “আমার সাথে কিছু ভুল হয়েছে…”, দলীপ ট্রফিতে খেলার সুযোগ না পেয়ে ভেঙে পড়লেন রিংকু সিং, নিজেকেই করলেন দায়ী !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.