আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rinku Singh: “আমার সাথে কিছু ভুল হয়েছে…”, দলীপ ট্রফিতে খেলার সুযোগ না পেয়ে ভেঙে পড়লেন রিংকু সিং, নিজেকেই করলেন দায়ী !!

Published on:

WhatsApp Group Join Now

Rinku Singh: বর্তমানে ভারতে ঘরোয়া ক্রিকেটের নতুন মৌসুম শুরু হতে চলেছে। আগামী ৫ সেপ্টেম্বর থেকে শুরু হবে দলীপ ট্রফি। লাল বল দিয়ে খেলা এই টুর্নামেন্টের ফরম্যাটে বেশ কিছু পরিবর্তন করেছে BCCI। জোনের পরিবর্তে, দলগুলিকে A, B, C এবং D তে ভাগ করা হয়েছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

সম্প্রতি BCCI প্রথম রাউন্ডের জন্য চারটি দলের স্কোয়াড ঘোষণা করেছে, যার মধ্যে টিম ইন্ডিয়ার কিছু গুরুত্বপূর্ণ খেলোয়াড়ও রয়েছেন। তবে কোনো দলেই জায়গা পাননি ভারতীয় দলের শক্তিশালী ব্যাটসম্যান রিংকু সিং (Rinku Singh)। আর এবার রিংকু নিজেই এ বিষয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন।

রিংকু সিং বলেছেন যে ঘরোয়া ক্রিকেটে তার সাম্প্রতিক পারফরম্যান্স ভাল ছিল না এবং সম্ভবত এই কারণেই তাকে দলীপ ট্রফিতে নির্বাচিত করা হয়নি। সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে রিংকু বলেন, “আমি ঘরোয়া ক্রিকেটে ভালো পারফর্ম করতে পারিনি। আমি রঞ্জি ট্রফিতে বেশি ম্যাচ না খেলে মাত্র ২-৩টি ম্যাচে অংশ নিয়েছি। আমি ভালো খেলিনি, সে কারণেই আমাকে নির্বাচিত করা হয়নি। হয়তো আমি পরের রাউন্ডের জন্য নির্বাচিত হতে পারি।”

Rinku Singh
Rinku Singh

সাম্প্রতিক সময়ে সাদা বলের ক্রিকেটে নিজের প্রতিভা দেখিয়েছেন ২৬ বছর বয়সী রিংকু সিং (Rinku Singh)। একই সঙ্গে প্রথম শ্রেণিতে তার রেকর্ডও বেশ শক্তিশালী। রিংকু এখনও পর্যন্ত ৪৭ ম্যাচে ৫৪.৭০ গড়ে ৩১৭৩ রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি ৭ সেঞ্চুরি এবং ২০টি হাফ সেঞ্চুরিও করেছেন।

তবে এসব ভালো পারফরমেন্স সত্ত্বেও দলীপ ট্রফির জন্য তাকে নির্বাচিত করা হয়নি। মনে করা হচ্ছে দ্বিতীয় রাউন্ডে যখন টিম ইন্ডিয়ার সিনিয়র খেলোয়াড়রা পাওয়া যাবে না, তখন রিঙ্কু সিং (Rinku Singh) সহ অন্যান্য খেলোয়াড়দের সুযোগ দেওয়া হতে পারে।

আরও পড়ুন। Rinku Singh: ‘আমে 5-10 টাকাও পেতাম…’ KKR’এর হয়ে 55 লক্ষ টাকায় খেলার বিষয়ে এমনই হৃদয় বিদারক জবাব রিংকু সিংয়ের !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.