আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপে ফ্লপ হওয়ার পর এবার শুধু জল বইবার কাজ করবেন এই অভিজ্ঞ খেলোয়াড়, তার জায়গা নেবেন রিংকু সিং !!

Updated on:

WhatsApp Group Join Now

ICC T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024)-এ দুর্দান্ত পারফর্ম করছে টিম ইন্ডিযয়া। তবে ভয়ঙ্কর তরুণ ব্যাটসম্যান রিংকু সিংকে (Rinku Singh) উপেক্ষা করে ভক্তদের অবাক করেছে BCCI। তাকে মূল দলে জায়গা না দেওয়ায় রিজার্ভ খেলোয়াড় হিসেবে নির্বাচিত করা হয়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এর জেরে ভারতীয় বোর্ডকেও ট্রোলিংয়ের মুখে পড়তে হয়েছে। কিন্তু এখন মনে হচ্ছে রিংকু সিং (Rinku Singh) ২০২৪ সালের T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) দলে প্রবেশ করবেন। দলের সিনিয়র খেলোয়াড়ের জায়গায় রিংকুকে সুযোগ দেওয়া যেতে পারে।

ICC T20 বিশ্বকাপ ২০২৪ তার চূড়ান্ত পর্বের দিকে এগিয়ে যাচ্ছে। শুরু হয়েছে সুপার-৮ রাউন্ড। যেখানে, ২০ জুন ভারত আফগানিস্তানের বিরুদ্ধে এই মঞ্চের প্রথম ম্যাচ খেলেছিল। এই ম্যাচে ভারতীয় দলের ব্যাটিং অর্ডার বিশেষ কিছু পরিবর্তন দেখা যায়নি।

সূর্যকুমার যাদব ছাড়া বাকি সব ব্যাটসম্যানই রান তুলতে অনেক কষ্ট করেছেন। তবে এরই মধ্যে এক খেলোয়াড়ের পারফরম্যান্সে বেশ হতাশ টিম ইন্ডিয়ার সমর্থকরা। এ কারণে তাকে দল থেকে বাদ দেয়ার দাবি উঠতে থাকে।

Rinku Singh And Ravindra Jadeja, T20 World Cup 2024
Rinku Singh And Ravindra Jadeja

আসলে, ভারতীয় দলের অভিজ্ঞ অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) ICC T20 বিশ্বকাপ ২০২৪-এ ব্যাটিংয়ে খারাপভাবে ফ্লপ হয়েছেন। লোয়ার অর্ডারে রান তুলতে অনেক কষ্ট করেছেন তিনি। এ ছাড়া বোলিংয়েও তাকে নিস্তেজ দেখায়। তবে আফগানিস্তানের বিপক্ষে খেলায় তিনি দুর্দান্ত ফিল্ডিং করেন এবং তিনটি ক্যাচ নেন।

এই পারফরম্যান্সের পর দলে রবীন্দ্র জাদেজার উপস্থিতি নিয়ে প্রশ্ন উঠেছে। এমন পরিস্থিতিতে চলতি বিশ্বকাপে চোট পেলে তার জায়গায় রিংকু সিংকে (Rinku Singh) নেওয়া হতে পারে বলে জল্পনা চলছে।

২০২৩ সালের IPL-এ বিস্ফোরক পারফরম্যান্সের পরে, রিংকু সিং টিম ইন্ডিয়াতে প্রবেশ করেছিলেন । লোয়ার অর্ডারে দুর্দান্ত ব্যাটিং করে, তিনি ফিনিশারের ভূমিকার জন্য দাবি তুলেছিলেন।

তবে তা সত্ত্বেও ২০২৪ সালের T20 বিশ্বকাপ (T20 World Cup 2024) থেকে বাদ পড়েন রিংকু সিং। ১৫ ম্যাচের ১১ ইনিংসে তার নামে ৩৫৬ রান রয়েছে। এর মধ্যে দুটি হাফ সেঞ্চুরিও রয়েছে।

আরও পড়ুন। T20 World Cup 2024: বিশ্বকাপ চলাকালীন বড় ধাক্কা খেলো ভারতীয় দল, চোটের কারনে সুপার ‘8’-এর পরবর্তী ম্যাচগুলি খেলবেন না এই খেলোয়াড় !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.