আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Duleep Trophy: BCCI’এর রাজনীতি শিকার হলো কেকেআরের এই প্লেয়ার, ৫৪ গড়ে রান বানিয়েও দলীপ ট্রফিতে পেলেন না সুযোগ !!

Published on:

WhatsApp Group Join Now

অদূর ভবিষ্যতে কোনও দ্বিপাক্ষিক সিরিজ খেলতে হবে না টিম ইন্ডিয়াকে তার পরবর্তী অ্যাসাইনমেন্ট হবে ১৯ সেপ্টেম্বর থেকে বাংলাদেশের বিপক্ষে। দুই দেশের মধ্যে ২ ম্যাচের টেস্ট সিরিজ অনুষ্ঠিত হবে। এই দীর্ঘ বিরতির পরিপ্রেক্ষিতে BCCI প্রায় সব আন্তর্জাতিক খেলোয়াড়কে দলীপ ট্রফিতে (Duleep Trophy) খেলতে চলেছে। একই সময়ে, বুধবার, এই ঘরোয়া টুর্নামেন্টের জন্য ২০ সদস্যের ৪ টি স্কোয়াড ঘোষণা করা হয়েছে। তবে এরই মধ্যে একজন মহান খেলোয়াড়ের প্রতিও অবিচার করা হয়েছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আসলে, এবার দিল্লি ট্রফি অঞ্চলভিত্তিক দলগুলির সাথে নয়, ভারতের এ, বি, সি এবং ডি স্কোয়াডগুলির সাথে খেলা হচ্ছে। এ জন্য বুধবার মোট ৬০ জন খেলোয়াড়ের নাম ঘোষণা করা হয়েছে, যাদের ৪টি দলে ভাগ করা হয়েছে। টিম ইন্ডিয়ার প্রায় সব খেলোয়াড়ের নাম এতে দেখা যাচ্ছে । কিন্তু এই লাল বলের টুর্নামেন্টে বিস্ফোরক ব্যাটসম্যান রিংকু সিংকে (Rinku Singh) নির্বাচিত করা হয়নি। ফার্স্ট ক্লাসে রিংকুর পারফরম্যান্স খুব ভালো হয়েছে, তারপরও সে সুযোগ পাচ্ছেন না তা হজম করতে পারছেন না ভক্তরা।

Duleep Trophy: Rinku Singh
Rinku Singh

সাম্প্রতিক সময়ে সাদা বলের ক্রিকেটে নিজের প্রতিভা দেখিয়েছেন ২৬ বছর বয়সী রিংকু সিং (Rinku Singh)। এমন পরিস্থিতিতে টেস্ট ক্রিকেটেও সুযোগ পাবেন বলে জল্পনা ছিল। এর প্রধান কারণ প্রথম শ্রেণিতে তার রেকর্ড। রিংকু এখন পর্যন্ত ৪৭ ম্যাচে ৫৪.৭০ গড়ে ৩১৭৩ রান করেছেন। এই সময়ে তিনি ৭টি সেঞ্চুরি ও ২০টি হাফ সেঞ্চুরি করেছেন। কিন্তু তা সত্ত্বেও তিনি দলীপ ট্রফির জন্য নির্বাচিত হননি।

শুভমান গিল (অধিনায়ক), মায়াঙ্ক আগরওয়াল, রিয়ান পরাগ, ধ্রুব জুরেল (উইকেটরক্ষক), কেএল রাহুল (উইকেটরক্ষক), তিলক ভার্মা, শিবম দুবে, তনুশ কোটিয়ান, কুলদীপ যাদব, আকাশ দীপ, প্রসিদ কৃষ্ণ, খলিল আহমেদ, আভেশ খান। , বিদাবথ কাভারপ্পা, কুমার কুশাগ্রা এবং শাস্বত রাওয়াত।

অভিমন্যু ইশ্বরন (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, সরফরাজ খান, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), মুশির খান, নীতীশ কুমার রেড্ডি (ফিটনেস সাপেক্ষে), ওয়াশিংটন সুন্দর, রবীন্দ্র জাদেজা, মোহাম্মদ সিরাজ, যশ দয়াল, মুকেশ কুমার, রাহুল চাহার , আর সাই কিশোর, মোহিত অবস্থি এবং এন জগদীসান (উইকেটরক্ষক)।

আরও পড়ুন। Team India: বড় সুখবর পেলো ভারতীয় ভক্তরা, IPL নয় বরং এই টুর্নামেন্টে পরস্পরের মুখোমুখি হতে চলেছেন বিরাট ও রোহিত !!
About Author

Leave a Comment

2.