আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Shubman Gill: সারা তেন্ডুলকর এখন অতীত, এই বলিউড অভিনেত্রীর প্রেমে পাগল শুভমান গিল, শীঘ্রই চার হাত হবে এক !!

Published on:

WhatsApp Group Join Now

Shubman Gill: ভারতের ক্রিকেট তারকা শুভমন গিলকে (Shubman Gill) ঘিরে প্রেমের গুঞ্জন নিয়ে সংবাদমাধ্যমে নানা আলোচনা চলছে। সারা তেন্ডুলকরের (Sara Tendulkar) সঙ্গে শুভমনের সম্পর্কের জল্পনার পর, এবার আলোচনায় এসেছেন অভিনেত্রী ঋদ্ধিমা পণ্ডিত (Riddhima Pandit) । ঋদ্ধিমার জীবনে তাঁর ব্যক্তিগত এবং পেশাগত সম্পর্কের নানা দিক নিয়ে চর্চা হয়েছে, যার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে তাঁর প্রাক্তন সম্পর্ক এবং বিভিন্ন কাজ।

WhatsApp Group Join Now

ঋদ্ধিমা পণ্ডিত একজন জনপ্রিয় টিভি অভিনেত্রী, যিনি রাহুল দ্রাবিড়ের সঙ্গে একটি বিজ্ঞাপনে অভিনয় করেছিলেন, যা তাঁকে প্রচারের আলোয় আনে। এছাড়াও তিনি ‘দ্য ড্রামা কোম্পানি’ এবং ‘ফিয়ার ফ্যাক্টর: খতরোঁ কে খিলাড়ি’তে অংশগ্রহণ করেন। ২০১৯ সালে জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস OTT’-তেও তাঁকে দেখা যায়।

ঋদ্ধিমার ব্যক্তিগত জীবনের দিকেও চোখ রেখেছেন ভক্তরা। জানা যায়, তিনি হৃতিক রোশনের (Hritwik Roshan) তুতো ভাই ঈশান রোশনের সঙ্গে দীর্ঘ দশ বছরের সম্পর্কে ছিলেন। যদিও পরে তাঁদের বিচ্ছেদ হয়, তবে এখনো তাঁদের মধ্যে বন্ধুত্ব অটুট রয়েছে। ঈশানের সঙ্গে বিচ্ছেদের পর ঋদ্ধিমা সিঙ্গল রয়েছেন প্রায় আট বছর ধরে।

এদিকে, শুভমন গিলের সঙ্গে ঋদ্ধিমার বিয়ে নিয়ে নানা গুজব শোনা গেলেও, ঋদ্ধিমা স্পষ্ট ভাষায় জানিয়েছেন যে তিনি শুভমনকে ব্যক্তিগতভাবে চেনেন না এবং তাঁদের মধ্যে কোনো সম্পর্ক নেই। তিনি বলেন, যদি ভবিষ্যতে তাঁদের দেখা হয়, তবে এই বিয়ে নিয়ে গুজব নিয়ে হাসাহাসি করবেন তাঁরা। অভিনেত্রীর জীবনে পেশাগত এবং ব্যক্তিগত নানা উত্থান-পতন থাকলেও, তাঁর জনপ্রিয়তা আজও অটুট।

আরও পড়ুন: এই দিনই গাঁটছড়া বাঁধতে চলেছেন শুভমান গিল, ভক্তদের সুখবর দিলেন বোন শাহনীল !!

About Author

Leave a Comment

2.