আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

উচ্চ মাধ্যমিক পরীক্ষার জন্য নিউজিল্যান্ড সিরিজ থেকে ছিটকে গেলেন এই তারকা খেলোয়াড়, স্কোয়াড ঘোষণা করল বিসিসিআই !!

Published on:

WhatsApp Group Join Now

একদিকে, ভারতীয় দল টেস্ট সিরিজে নিউজিল্যান্ডকে প্রতিযোগিতা দিচ্ছে। অন্যদিকে, ভারতীয় মহিলা দল ওডিআই সিরিজে নিউজিল্যান্ড মহিলা দলের মুখোমুখি হওয়ার প্রস্তুতি নিচ্ছে। এই সিরিজের জন্য টিম ইন্ডিয়া ঘোষণা করা হয়েছে। যার মধ্যে এমন একটি আপডেট দেখা গেছে যা যে কাউকে অবাক করবে। ভারতীয় মহিলা বিস্ফোরক ব্যাটসম্যান রিচা ঘোষ তার 12 তম পরীক্ষার কারণে টিম ইন্ডিয়ার বাইরে। 

WhatsApp Group Join Now

ভারতীয় মহিলা দলের তরুণ খেলোয়াড়দের একজন রিচা ঘোষ। তিনি মাত্র 21 বছর বয়সী এবং টিম ইন্ডিয়াতে নিজের জন্য একটি ভাল নাম অর্জন করেছেন। প্রতিপক্ষ দলেও রিচাকে নিয়ে ভয় দেখা যাচ্ছে। তিনি সম্প্রতি ভারতীয় দলের হয়ে মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এ অংশ নিয়েছিলেন। কিন্তু 12 তম পরীক্ষার কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে ওডিআই সিরিজ থেকে দলের বাইরে রয়েছেন তিনি। আইসিসি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে বিষয়টি নিশ্চিত করেছে। ২৭ অক্টোবর থেকে শুরু হবে এই সিরিজ।

গত বছরের ডিসেম্বর মাসে টেস্ট অভিষেক হয় রিচা ঘোষের। যেখানে, টি-টোয়েন্টি অভিষেক হয়েছিল 2020 সালে এবং রিচা 2021 সালে ওয়ানডে অভিষেক হয়েছিল। এখনও পর্যন্ত, তিনি টিম ইন্ডিয়ার হয়ে মাত্র 2টি টেস্ট ম্যাচ খেলেছেন যাতে তিনি 2টি অর্ধশতকের সাহায্যে নিজের নামে 151 রান করেছেন। কিন্তু রিচা ওয়ানডে এবং টি-টোয়েন্টিতে বিস্ফোরক ব্যাটসম্যান হিসেবে বিখ্যাত। এখন পর্যন্ত ২৩টি ওয়ানডেতে ৩টি অর্ধশতকের ভিত্তিতে ৪৮১ রান করেছেন তিনি। যেখানে, আমরা যদি টি-টোয়েন্টির কথা বলি, রিচা 59 ম্যাচে 879 রান করেছেন। 

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওডিআই সিরিজের জন্য ভারতীয় দল

হরমনপ্রীত কৌর (অধিনায়ক), স্মৃতি মান্ধানা (সহ-অধিনায়ক), শেফালি ভার্মা, ডি হেমলথা, দীপ্তি শর্মা, জেমিমাহ রড্রিগস, ইয়াস্তিকা ভাটিয়া (উইকেটরক্ষক), উমা ছেত্রী (উইকেটরক্ষক), সায়ালি সাতগরে, অরুন্ধতী রেড্ডি, রেনুকা সিং ঠাকুর, তেজল হাসাবনিস। , সায়মা ঠাকুর, প্রিয়া মিশ্র, রাধা যাদব, শ্রেয়াঙ্কা পাতিল।

About Author

Leave a Comment

2.