আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: দলের কলঙ্ক এই সিনিয়র খেলোয়ার, দলে থাকলে ভারতের ট্রফি জেতার স্বপ্নপূরণে বাঁধা হয়ে উঠতে পারে !!

Published on:

WhatsApp Group Join Now

অজিত আগরকার যখন ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দল (Team India) ঘোষণা করছিলেন, তখন এমন অনেক খেলোয়াড়কে দলে অন্তর্ভুক্ত করা হয়েছিল, যাদের সাম্প্রতিক পারফরম্যান্স ভাল ছিল না। একই সঙ্গে চমৎকার পারফরম্যান্সের ভিত্তিতে সুযোগ পেয়েছেন কয়েকজন খেলোয়াড়। এখন পর্যন্ত ভারতীয় দল বিশ্বকাপে ৫টি ম্যাচ খেলেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তবে একজন খেলোয়াড়ের ফর্ম এখনও হতাশাজনক। টানা ৫ ম্যাচ খেলা এই খেলোয়াড় একটি ম্যাচেও দলের হয়ে দুর্দান্ত পারফর্ম করতে পারেননি। ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংয়েও ভালো পারফর্ম করতে ব্যর্থ হয়েছেন এই খেলোয়াড়। তা সত্ত্বেও রোহিত শর্মা (Rohit Sharma) বারবার এই খেলোয়াড়ের প্রতি আস্থা প্রকাশ করছেন।

Ravindra Jadeja,Team India
Ravindra Jadeja

ভারতীয় দলের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) ক্রমাগত খারাপ পারফরম্যান্স দলের মাথাব্যথা হয়ে দাঁড়িয়েছে। ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংয়েও খারাপ পারফর্ম করছেন জাদেজা। প্রথমে, জাদেজা লিগ পর্বে দলের জন্য খারাপ পারফরম্যান্স করেছিলেন এবং পরে সুপার ৮ ম্যাচেও তার পক্ষ থেকে একটি হতাশাজনক পারফরম্যান্স দেখা গেছে। ভারতীয় দলকে (Team India) এখন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাদের আসন্ন ম্যাচ খেলতে হবে। এর পরেই সেমিফাইনালের প্রস্তুতি শেষ করবে টিম ইন্ডিয়া। এমন পরিস্থিতিতে জাদেজার ফর্মে ফেরা দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

এখন পর্যন্ত আমরা জাদেজার (Ravindra Jadeja) সেরা পারফরম্যান্স দেখিনি যার জন্য তিনি পরিচিত। অধিনায়ক রোহিত শর্মাও (Rohit Sharma) তার কাছ থেকে ভালো পারফরম্যান্সের আশা করছেন। বিশ্বকাপ শুরুর আগে জাদেজার কাছ থেকে অনেক প্রত্যাশা ছিল। কিন্তু জাদেজার খারাপ পারফরম্যান্স ভারতীয দলের (Team India) ম্যানেজমেন্টের পাশাপাশি ভক্তদেরও হতাশ করেছে।

এখন পর্যন্ত, ২০২৪ বিশ্বকাপে, তিনি ৫ ম্যাচের ২ ইনিংসে ৭ রান এবং বোলিংয়ে মাত্র ১ উইকেট নিয়েছেন। তা সত্ত্বেও প্লেয়িং ইলেভেনে সুযোগ দিচ্ছেন রোহিত শর্মা (Rohit Sharma)। মেগা ইভেন্টের আগে আইপিএল ২০২৪-এ তার বোলিং নিয়ে হতাশ জাদেজা (Ravindra Jadeja)। খেলা ১৪ ম্যাচে, তিনি ৪৬.১৩ এর খারাপ গড় এবং ৭.৪৫ ইকোনমি রেট সহ ৩৬৯ রান দিয়ে ৮ উইকেট নিয়েছিলেন। এছাড়া ব্যাটিংয়ে তিনি করেন ২৬৭ রান।

আরও পড়ুন। Team India: ১টি হাফ সেঞ্চুরি ভারতীয় দলে নিশ্চিত করল জায়গা, ফ্লপ হলেও দল থেকে বাদ পড়বেন না এই খেলোয়াড় !!
About Author

Leave a Comment

2.