আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: রোহিত-কোহলি নয় বরং অবসর নেওয়া উচিত ছিল এই খেলোয়াড়ের, ভারতের হয়ে এই বিশ্বকাপে কিছুই করতে পারেননি তিনি !!

Published on:

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপ এর ফাইনাল ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে শিরোপা জিতেছে ভারতীয় দল (Team India) । টিম ইন্ডিয়া বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার পর, দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) অবসরের ঘোষণা দিয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

দুই কিংবদন্তি খেলোয়াড়ের অবসরের খবরে কিছুটা বিস্মিত ভক্তরা। এদিকে, ভক্তরা বিশ্বাস করেন যে এই উপলক্ষে টিম ইন্ডিয়ার স্কোয়াডে থাকা আরেক অভিজ্ঞ খেলোয়াড়ের অবসর ঘোষণা করা উচিত ছিল। ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকার মাটিতে খেলা ম্যাচে রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দল বিস্ময়কর কাজ করেছে এবং রোমাঞ্চকর ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে হারিয়েছে।

এই জয়ের পর বিরাট কোহলি (Virat Kohli) ও রোহিত শর্মার অবসরে ভারতীয় ক্রিকেট সমর্থকরা কিছুটা বিষণ্ণ মনে হচ্ছে। দুই খেলোয়াড়ই ফাইনালের পর ঘোষণা করেছেন যে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলা T20 ফরম্যাটের শেষ ম্যাচ। এদিকে, কিছু ভক্ত বিশ্বাস করেন যে ভারতীয় দলের কিংবদন্তি অলরাউন্ডার রবীন্দ্র জাদেজারও (Ravindra Jadeja) T20 ফরম্যাটে বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার পর অবসর ঘোষণা করা উচিত ছিল।

Ravindra Jadeja, Team India
Ravindra Jadeja

ভক্তরা বলছেন যে রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) ক্রিকেটের সংক্ষিপ্ততম ফরম্যাটে তার নামের মতো পারফরম্যান্স করতে ব্যর্থ হয়েছেন, তাই ভক্তদের মধ্যে আলোচনা রয়েছে যে তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার ২০২৪ T20 বিশ্বকাপ জেতার পর অবসরের ঘোষণা দেওয়া উচিত ছিল। এটি জয়ের পর T20 ফরম্যাট ছাড়ার ভালো সুযোগ ছিল।

T20 বিশ্বকাপ ২০২৪-এর বিশ্বজয়ী ভারতীয় দলের (Team India) অংশ হিসাবে অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাও অন্তর্ভুক্ত ছিলেন। এ প্রসঙ্গে বলা হচ্ছে, রবীন্দ্র জাদেজারও রোহিত শর্মা ও বিরাট কোহলির সঙ্গে অবসর ঘোষণা করা উচিত ছিল।

যদি তার T20 আন্তর্জাতিক ক্রিকেটের ক্যারিয়ারের দিকে তাকানো যায়, তাহলে দেখা যাবে যে তিনি ভারতীয় দলের (Team India) জন্য ৭৪টি ম্যাচে ২১.৪৫ গড়ে ৫১৫ রান করেছেন। বোলিং করার সময়, তিনি ৭১টি ইনিংসে নিজের স্পিনের জাদু দিয়ে বিপক্ষ দলের ব্যাটসম্যানদের জালে ফেলে ৫৪টি উইকেট নিতে সক্ষম হয়েছেন।

আরও পড়ুন। Team India: ভারত জিতুক বা হারুক, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষবারের মতন টিম ইন্ডিয়ার জার্সিতে মাঠে নামতে চলেছেন এই কিংবদন্তি প্লেয়ার !!
About Author

Leave a Comment

2.