আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Ravindra Jadeja: T20 বিশ্বকাপ জয়ের পর নিজের মাকে নিয়ে আবেগপ্রবণ পোস্ট করলেন রবীন্দ্র জাদেজা, করুণায় আপ্লুত নেটিজেনরা !!

Published on:

WhatsApp Group Join Now

সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকায় অনুষ্ঠিত T20 বিশ্বকাপ ২০২৪-এর বিশ্বজয়ী ভারতীয় দলের একজন অংশ ছিলেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। কিন্তু চ্যাম্পিয়ন হওয়ার পর T20 ফরম্যাট থেকে অবসর ঘোষণা করেন তিনি। আর এখন তিনি তার মাকে স্মরণ করে একটি আবেগপূর্ণ পোস্ট শেয়ার করেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) তার প্রয়াত মাকে স্মরণ করে সোশ্যাল মিডিয়ায় একটি খুব আবেগপূর্ণ পোস্ট শেয়ার করেছেন। যা নিয়ে ভক্তদের নানা ধরনের প্রতিক্রিয়া দিতে দেখা যায়। তার মাকে স্মরণ করে জাদেজা লিখেছেন যে তিনি আজ মাঠে যা করছেন তা তার প্রতি শ্রদ্ধা।

তার কিছু ভক্ত তার পোস্টে মন্তব্য করেছেন যে তার বাবার সাথেও একটি ছবি শেয়ার করা উচিত কিন্তু রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) বাবা একটি বিবৃতি দিয়েছিলেন যে তার ছেলে রবীন্দ্র জাদেজা এবং পুত্রবধূ রিভাবার সাথে তার কোনও সম্পর্ক নেই, যদিও জাদেজা এই সমস্ত কিছু অস্বীকার করেছিলেন।

Ravindra Jadeja
Ravindra Jadeja

বিশ্বকাপজয়ী তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা ভারতের হয়ে এখনও পর্যন্ত দুর্দান্ত পারফর্ম করেছেন। ভারতের হয়ে ৭৪টি T20 ম্যাচে ১২৭.২-এর স্ট্রাইক রেটে ৫১৫ রান করার পাশাপশি ৫৪টি উইকেট নিয়েছেন জাদেজা। ওডিআই ক্যারিয়ারে ১৯৭টি ম্যাচে ২৭৫৬ রান ও ৪.৮৮ ইকোনমির সাথে ২২০টি উইকেট নিয়েছেন তিনি।

জাতীয় দলের পাশাপাশি IPL- চেন্নাই সুপার কিংসের হয়ে নিজের সেরা পারফরমেন্স দিয়েছেন জাড্ডু। IPL-এ ২৪০টি ম্যাচে ২৯৫৯ রান করেছেন তিনি এবং ১৬০ টি উইকেট নিতে সক্ষম হয়েছেন। ২০২৩ সালের IPL ফাইনালে CSK-কে জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন জাদেজা।

আরও পড়ুন। Ravindra Jadeja: T20 তে জাদেজার বদলি খুঁজে পেয়েছে ভারতীয় দল, ৩-এর ইকোনোমিতে রান দিয়ে নির্বাচকদের করেছেন হতবাক !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.