আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rahul Dravid: রাজস্থানের কোচ হতেই বড় সিদ্ধান্ত নিলেন রাহুল দ্রাবিড়, দলে রাখলেন এই ৫ খেলোয়াড়কে !!

Updated on:

WhatsApp Group Join Now

Rahul Dravid: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পরবর্তী মরশুম নিয়ে জল্পনা-কল্পনা নিয়ে খবরের বাজার উত্তপ্ত। খেলোয়াড় ও দল সংক্রান্ত চমকপ্রদ খবর প্রতিদিনই আসছে। সম্প্রতি, রাজস্থান রয়্যালস ঘোষণা করেছে যে টিম ইন্ডিয়ার প্রাক্তন প্রধান কোচ এখন গোলাপী জার্সি দলের প্রধান কোচ হবেন। এমন পরিস্থিতিতে আসন্ন মেগা নিলামের আগে ফ্র্যাঞ্চাইজির কৌশল নিয়ে এখন বড় আপডেট আসছে। বলা হচ্ছে, রাজস্থান রয়্যালস তাদের ধরে রাখার জন্য ৬ জন খেলোয়াড়ের নাম চূড়ান্ত করেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আসলে, আইপিএল ২০২৫ এর আগে মেগা নিলাম অনুষ্ঠিত হবে। এই পরিস্থিতিতে, প্রতিটি ফ্র্যাঞ্চাইজি সম্ভাব্যভাবে ৩-৬ জন খেলোয়াড় ধরে রাখতে পারবে। তবে এখন পর্যন্ত এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো তথ্য দেওয়া হয়নি। কিন্তু রাজস্থান রয়্যালস তাদের ৬ জন খেলোয়াড়ের নাম চূড়ান্ত করেছে। আসুন আপনাদের বলি এই ৬ জন খেলোয়াড় কারা-

সঞ্জু স্যামসন ২০১৩ সাল থেকে রাজস্থান রয়্যালসের সাথে যুক্ত। একই সাথে, গত কয়েক মৌসুম ধরে তিনি গোলাপী জার্সি দলের দায়িত্বেও রয়েছেন এবং দলকে প্লে অফে নিয়ে গেছেন বেশ কয়েকবার। এছাড়া ব্যাটসম্যান ও উইকেটরক্ষক হিসেবেও তার কাজ অসাধারণ। এমন পরিস্থিতিতে তাকে ধরে রাখা প্রায় নিশ্চিত। এর বাইরে তরুণ ওপেনিং ব্যাটসম্যান যশস্বী জয়সওয়ালকেও ধরে রাখাটাই স্বাভাবিক। আইপিএল ছাড়াও আন্তর্জাতিক ক্রিকেটেও তিনি ক্রমাগত রান করছেন।

Rahul Dravid

জস বাটলার রাজস্থান রয়্যালসের ব্যাটিং অর্ডারে অনেক শক্তি এনেছেন, তাই তাকে ধরে রাখার সম্ভাবনাও অনেক বেশি। একই সময়ে, ফ্র্যাঞ্চাইজিটি দীর্ঘদিন ধরে তরুণ ব্যাটসম্যান রিয়ান পরাগের উপর আস্থা রেখেছিল এবং এখন আন্তর্জাতিক ক্রিকেটেও অভিষেক হয়েছে তরুণ খেলোয়াড়ের। এমতাবস্থায় তাকে ধরে রাখা হবে তা নিশ্চিত মনে হচ্ছে। ব্যাটিংয়ের পাশাপাশি স্পিন বোলিংও জানেন রায়ান।

আভেশ খান এবং ট্রেন্ট বোল্টের জুটি আইপিএল ২০২৪-এ বিশাল স্প্ল্যাশ করেছিল। এমন পরিস্থিতিতে রাজস্থান রয়্যালস IPL ২০২৫-এর মেগা নিলামের আগে তাদের দুজনকেই ধরে রাখার চেষ্টা করবে। তবে, এখানে অনেক কিছু ধরে রাখার নিয়মের উপরও নির্ভর করবে, যা এখনও বিসিসিআই প্রকাশ করেনি। যদি শুধুমাত্র ১ বিদেশী খেলোয়াড়কে ধরে রাখার অনুমতি দেওয়া হয়, ফ্র্যাঞ্চাইজিটিকে জস বাটলার এবং ট্রেন্ট বোল্টের মধ্যে একটি বেছে নিতে হবে।

আরও পড়ুন। Rahul Dravid: আসন্ন আইপিএলের আগেই এই দলের প্রধান কোচ হলেন রাহুল দ্রাবিড়, এত কোটি টাকায় ডিল হলো ফাইনাল !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.