আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rahul Dravid: টিম ইন্ডিয়ার পর RCB’র কোচ হতে চলেছেন রাহুল দ্রাবিড়, জেতাতে পারেন কোহলিকে প্রথম IPL ট্রফি !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতীয় দলের প্রধান কোচ হিসেবে রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) মেয়াদ শেষ হয়েছে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু (RCB) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) অন্যতম প্রিয় দল। কিন্তু গত ১৭ বছরে একবারও শিরোপা জিততে পারেনি দলটি। এ কারণে তাকে অনেক ট্রোলিংয়ের মুখে পড়তে হয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তবে সম্ভবত এই প্রবণতা এখন শেষ হতে চলেছে। RCB নিজেদের প্রধান কোচ হিসাবে রাহুল দ্রাবিড়ের নাম যোগ করতে পারে। যিনি টিম ইন্ডিয়াকে ২০২৪ T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) চ্যাম্পিয়ন করেছিলেন , IPL ২০২৫ এর আগেই RCB চাইবে দ্রাবিড়কে নিজেদের প্রধান কোচের পদে নিয়োগ করতে।

T20 বিশ্বকাপ ২০২৪ শেষ হওয়ার সাথে সাথে টিম ইন্ডিয়ার প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের মেয়াদও শেষ হয়ে গেছে। এছাড়া ন্যাশনাল ক্রিকেট একাডেমির নেতৃত্বও ভিভিএস লক্ষ্মণের (VVS Laxman) হাতে।

এমন পরিস্থিতিতে রাহুলের এখন কোনো কাজ নেই। T20 বিশ্বকাপ জেতার পর রাহুল দ্রাবিড় নিজেই সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বলেছিলেন, এখন তার কোনো কাজ নেই, কারো যদি চাকরির অফার থাকে তাহলে তার সঙ্গে যোগাযোগ করুন।

Rahul Dravid
Rahul Dravid

এটি লক্ষণীয় যে রাহুল দ্রাবিড় তার পরিবারকে সময় দেওয়ার জন্য টিম ইন্ডিয়ার সাথে তার মেয়াদ বাড়াননি । তবে ক্রিকেটের প্রতি তার ভালোবাসা কারো কাছেই লুকিয়ে নেই। তিনি রাজস্থান রয়্যালসের (RR) প্রধান কোচের ভূমিকা পালন করেছেন।

এমন পরিস্থিতিতে, রাহুল এখন তার হোম দল অর্থাৎ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুতে যোগ দিতে পারেন এমন সম্ভাবনা রয়েছে। রাহুল নিজে বেঙ্গালুরুতে থাকেন এবং চিন্নাস্বামীর পিচ সম্পর্কে পুরোপুরি সচেতন। তাই তিনি RCB কে অনেক সাফল্য এনে দিতে পারেন।

IPL এর পরবর্তী মৌসুমের আগে মেগা নিলামের আয়োজন করা হবে। বলা হচ্ছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু এই মরসুমে নতুন করে দল তৈরি করবে। বিরাট কোহলি (Virat Kohli) ছাড়া প্রায় পুরো দলকে ছেড়ে দেওয়া হবে।

এমন পরিস্থিতিতে, রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) ফ্র্যাঞ্চাইজিতে যোগ দেওয়ার এটাই সেরা সময়, যখন তিনি তার পছন্দ অনুযায়ী স্কোয়াড তৈরি করতে পারেন।

আরও পড়ুন। Rahul Dravid: “দশ বছর ধরে দলে…” সূর্যকুমার যাদবকে নিয়ে বেশ আত্মবিশ্বাসী রাহুল দ্রাবিড়, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নামার আগে করলেন এই মন্তব্য !!
About Author

Leave a Comment

2.