আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rahul Dravid: কলকাতা নয় বরং এই IPL ফ্র্যাঞ্চাইজির হেড কোচ হতে চলেছেন রাহুল দ্রাবিড়, প্রকাশ্যে এলো বড় খবর !!

Updated on:

WhatsApp Group Join Now

সম্প্রতি ২০২৪ সালের T20 বিশ্বকাপ জয়ের পর টিম ইন্ডিয়ার প্রবীণ ক্রিকেটার রাহুল দ্রাবিড় (Rahul Dravid) ভারতীয় দলের প্রধান কোচ হিসাবে তার মেয়াদ শেষ করেছেন। এরপর দলের নতুন প্রধান কোচ হিসেবে সাবেক ওপেনার গৌতম গম্ভীরকে (Gautam Gambhir) নিয়োগ দিয়েছে BCCI। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এরপর, ভক্তরা অনুমান করছিলেন যে প্রাক্তন প্রধান কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid) এখন KKR শিবিরে যোগ দিতে পারেন। যাইহোক, এখন মনে করা হচ্ছে রাহুল দ্রাবিড় (Rahul Dravid) এখন KKR নয় বরং অন্য কোনো দলে যোগ দিতে পারেন। ২০২৪-এর T20 বিশ্বকাপের পরেই টিম ইন্ডিয়ার প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের মেয়াদ শেষ হয়েছে।

তারপর থেকে, জল্পনা করা হচ্ছে যে তিনি ২০২৫-এর IPL-এর আগে কোনও দলে যোগ দিতে পারেন। প্রাথমিকভাবে, এমন একটি সম্ভাবনা ছিল যে তিনি KKR শিবিরে যোগ দেবেন। তবে, এখন দিল্লি ক্যাপিটালসের প্রধান কোচ হিসাবে রিকি পন্টিংয়ের (Ricky Ponting) মেয়াদ শেষ হওয়ার পরে, জল্পনা শুরু হয়েছে যে রাহুল দ্রাবিড় কলকাতা নাইট রাইডার্স দলে যোগ দিতে পারেন।

Rahul Dravid
Rahul Dravid

দিল্লি ক্যাপিটালসের প্রধান কোচ রিকি পন্টিংয়ের মেয়াদ শেষ হওয়ার পর থেকে, এটা বিশ্বাস করা হচ্ছে যে KKR ফ্র্যাঞ্চাইজি দ্রাবিড়কে প্রধান কোচ হিসেবে অফার করতে পারে। এর পাশাপাশি কিছু ভক্ত বলছেন যে লখনউ সুপার জায়ান্টস, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু এবং রাজস্থান রয়্যালসের মতো দলগুলিও তাকে তাদের শিবিরে অন্তর্ভুক্ত করতে পারে।

তবে ভক্তদের মতে, ২০২৫-এর IPL-এ দ্রাবিড় দিল্লি ক্যাপিটালসের শিবিরে যোগ দিতে পারেন। ভক্তরা বিশ্বাস করেন যে দিল্লি ক্যাপিটালস যদি রাহুল দ্রাবিড়কে তাদের দলের প্রধান কোচ বানায়, তবে তা দলের জন্য খুব ভালো প্রমাণিত হতে পারে। কোচ হিসাবে অনন্য কৃতিত্ব অর্জন করেছেন রাহুল দ্রাবিড়। ২০২৩-এর বিশ্বকাপে পরাজয়ের পর এবার T20 বিশ্বকাপ জয় করে দৃষ্টান্ত স্থাপন করেছেন দ্রাবিড়।

আরও পড়ুন। Rahul Dravid: প্রতিদ্বন্দ্বীরাও প্রশংসা করতে বাধ্য, BCCI’র কোটি টাকার ওফার প্রত্যাখ্যান করলেন রাহুল দ্রাবিড় !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.