আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rahul Dravid: KKR’র মেন্টর হতে মোটা অংকের দাবি করলেন রাহুল দ্রাবিড়, কোটি টাকা পর্যন্ত দিতে প্রস্তুত কিং খান !!

Published on:

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপের পর রাহুল দ্রাবিড় (Rahul Dravid) ভারতীয় দলের প্রধান কোচের পদ থেকে অবসর নিয়েছেন। KKR দলের প্রাক্তন মেন্টর গৌতম গম্ভীর (Gautam Gambhir) এখন ভারতীয় দলের প্রধান কোচ হয়েছেন। ৯ জুলাই BCCI আনুষ্ঠানিকভাবে এই খবর ঘোষণা করে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

বর্তমানে, IPL ২০২৫-এর জন্য KKR-এ পরামর্শদাতার পদ খালি রয়েছে। নিউজ ১৮-এর প্রতিবেদন অনুসারে, KKR আসন্ন মরসুমের জন্য প্রাক্তন প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের কাছে পৌঁছেছে। এমন পরিস্থিতিতে তিনি কেকেআরের (KKR) পরবর্তী মেন্টর হতে পারেন।

IPL ২০২৫-এর জন্য দ্রাবিড় যদি এই দায়িত্ব নেন, তাহলে দলের মালিক শাহরুখ খান (Shahrukh Khan) তাকে প্রচুর অর্থ দিতে পারেন। IPL ২০২৪ এর আগে, শাহরুখ খান (Shahrukh Khan) গৌতম গম্ভীরকে (Gautam Gambhir) KKR-এর মেন্টর বানিয়েছিলেন। তিনি লখনউ সুপার জায়ান্টসের (LSG) মেন্টরশিপ ছেড়ে দিয়ে IPL ২০২৪-এ KKR-এর দায়িত্ব নেন।

IPL ২০২৪-এ, গৌতম তার কোচিংয়ের ভিত্তিতে দলকে চ্যাম্পিয়নও করেছিলেন। যাইহোক, যখন ভারতীয় প্রধান কোচ হওয়ার কথা আসে, তখন তিনি KKR ছেড়ে দেওয়াই সঠিক মনে করেছিলেন। KKRও তাকে বিদায় জানায়। তবে, এখন আসন্ন মৌসুমে রাহুল দ্রাবিড়ের দরজায় কড়া নাড়তে পারে কলকাতা।

Rahul Dravid
Rahul Dravid

ভারতীয় দলের কোচিং ছাড়ার পর রাহুল দ্রাবিড় আজকাল শূন্য। আসন্ন মরসুমে তিনি KKR-এর মেন্টরশিপের ভূমিকা পালন করতে পারেন বলে খবর রয়েছে। রাহুলের কোচিংয়ে অনেক অভিজ্ঞতা আছে। এর আগেও তিনি ভারতীয় অনূর্ধ্ব-১৯ দলকে বিশ্ব চ্যাম্পিয়ন করেছেন।

এছাড়াও, সম্প্রতি তার কোচিংয়ে তিনি ভারতকে ২০২৪ সালের T20 বিশ্বকাপ (T20 World Cup 2024) জিতিয়েছেন। এমতাবস্থায় KKR ম্যানেজমেন্ট রাহুলকে মেন্টর বানানোর সব রকম চেষ্টা করতে পারে। এ জন্য তাকে কোটি টাকা পারিশ্রমিক দেওয়া হতে পারে।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ভারতীয় কোচিং পদে দায়িত্ব নেওয়ার জন্য রাহুল দ্রাবিড়কে (Rahul Dravid) ১২ কোটি টাকা দিয়েছিল BCCI। এমন পরিস্থিতিতে KKR তাকে ১২ থেকে ১৫ কোটি টাকা দিতে পারে বলে মনে করা হচ্ছে। রাহুল শুধু ভারতের হয়েই তার কোচিং দক্ষতা প্রমাণ করেননি, তিনি রাজস্থান রয়্যালসের (RR) কোচিংও নিয়েছেন।

আরও পড়ুন। Rahul Dravid: বেকার রাহুল দ্রাবিড় পেলেন কোটি টাকার অফার, IPL 2025 এ সামলাবেন এই ফ্রাঞ্চাইজের দায়িত্ব !!
About Author

Leave a Comment

2.