আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2025: আসন্ন IPL’এ KKR-এর মেন্টর হবেন রাহুল দ্রাবিড়, মোটা অঙ্কের দাবি করেছেন কিং খানের কাছে !!

Published on:

WhatsApp Group Join Now

KKR দলের প্রাক্তন মেন্টর গৌতম গম্ভীর (Gutam Gambhir) এখন ভারতীয় দলের প্রধান কোচ হয়েছেন। ৯ জুলাই BCCI আনুষ্ঠানিকভাবে এই খবর ঘোষণা করে। বর্তমানে, IPL ২০২৫-এর জন্য (IPL 2025) KKR-এ পরামর্শদাতার পদ খালি রয়েছে। নিউজ ১৮-এর প্রতিবেদন অনুসারে, KKR আসন্ন মরসুমের জন্য প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) কাছে পৌঁছেছে। এমন পরিস্থিতিতে তিনি KKR-এর পরবর্তী মেন্টর হতে পারেন। IPL ২০২৫-এর জন্য দ্রাবিড় যদি এই দায়িত্ব নেন, তাহলে দলের মালিক শাহরুখ খান (Shah Rukh Khan) তাকে প্রচুর অর্থ দিতে পারেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

IPL ২০২৪ এর আগে, শাহরুখ খান (Shah Rukh Khan) গৌতম গম্ভীরকে (Gutam Gambhir) KKR-এর মেন্টর বানিয়েছিলেন। তিনি লখনউ সুপার জায়ান্টসের (LSG) মেন্টরশিপ ছেড়ে দিয়ে IPL ২০২৪-এ KKR-এর দায়িত্ব নেন। আইপিএল ২০২৪-এ, গৌতম তার কোচিংয়ের ভিত্তিতে দলকে চ্যাম্পিয়নও করেছিলেন। যাইহোক, যখন ভারতীয় প্রধান কোচ হওয়ার কথা আসে, তখন তিনি KKR ছেড়ে দেওয়াই সঠিক মনে করেছিলেন।

KKR তাকে বিদায় জানায়। তবে, এখন আসন্ন মৌসুমে রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) দরজায় কড়া নাড়তে পারে কলকাতা। ভারতীয় দলের কোচিং ছাড়ার পর রাহুল দ্রাবিড় আজকাল শূন্য। আসন্ন মরসুমে তিনি KKR-এর মেন্টরশিপের ভূমিকা পালন করতে পারেন বলে খবর রয়েছে।

Ipl 2025: Rahul Dravid
Rahul Dravid

রাহুলের কোচিংয়ে অনেক অভিজ্ঞতা আছে। এর আগেও তিনি ভারতীয় অনূর্ধ্ব-১৯ দলকে বিশ্ব চ্যাম্পিয়ন করেছেন। এছাড়াও, সম্প্রতি তার কোচিংয়ে তিনি ভারতকে ২০২৪ সালের T20 বিশ্বকাপ জিতিয়েছেন। এমতাবস্থায় KKR ম্যানেজমেন্ট রাহুলকে মেন্টর বানানোর সব রকম চেষ্টা করতে পারে।

এ জন্য তাকে কোটি টাকা পারিশ্রমিক দেওয়া হতে পারে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ভারতীয় কোচিং পদে দায়িত্ব নেওয়ার জন্য রাহুলকে ১২ কোটি টাকা দিয়েছিল BCCI। এমন পরিস্থিতিতে কেকেআর তাকে ১২ থেকে ১৫ কোটি টাকা দিতে পারে বলে মনে করা হচ্ছে। রাহুল শুধু ভারতের হয়েই তার কোচিং দক্ষতা প্রমাণ করেননি, তিনি রাজস্থান রয়্যালসের (RR) কোচিংও নিয়েছেন।

আরও পড়ুন। IPL 2025: RCB ভক্তরা পেলো বড় সুখবর, অবসর ঘোষণার একমাস পরেই আবার দলে ফিরে আসলেন এই অভিজ্ঞ খেলোয়াড় !!
About Author

Leave a Comment

2.