আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: বিশ্বকাপের ফাইনাল ম্যাচের একাদশ থেকে বাদ পড়বেন কিং কোহলি, বড় খোলাসা করলেন রাহুল দ্রাবিড় !!

Published on:

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপ ২০২৪-এ টিম ইন্ডিয়া এখনও পর্যন্ত দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে সবকটি ম্যাচ জিতে ফাইনালে উঠেছে ভারতীয় দল। অবশ্যই টুর্নামেন্টটি ভারতের পক্ষে ভাল চলছে, তবে তারকা ব্যাটসম্যান বিরাট কোহলির কাছে (Virat Kohli) টুর্নামেন্টটি দুঃস্বপ্নের মতো চলছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় দল ভালো খেললেও ব্যাট হাতে কোহলির (Virat Kohli) পারফরম্যান্স ছিল খুবই খারাপ। বাজে পারফরম্যান্সের পর দলে তার জায়গা নিয়ে প্রশ্ন উঠছে। ফাইনাল ম্যাচে তাকে ভারতীয় দল থেকে বাদ দেওয়ার দাবিও উঠেছে। এখন এই বিষয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন প্রধান কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid)।

ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ জেতার পর সংবাদ সম্মেলনে কথা বলতে আসেন রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। এখানে তাকে প্রশ্ন করা হয়েছিল বিরাট কোহলির (Virat Kohli) খারাপ পারফরম্যান্স নিয়ে। সেখানে কোহলিকে সমর্থন করে দ্রাবিড় বলেছেন যে তিনি অবশ্যই ফাইনালে ভারতের হয়ে রান করবেন।

Virat Kohli
Virat Kohli

ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচের পর দ্রাবিড় বলেছেন, “বিরাট কোহলি দলের জন্য উদাহরণ তৈরি করেছেন। প্রথম বল থেকেই দারুণ অভিপ্রায় দেখাচ্ছেন তিনি। আমি তার মানসিকতা পছন্দ করি। আমার মতে, আজকের ম্যাচেও সে মোমেন্টাম বজায় রাখতে একটি দুর্দান্ত ছক্কা মেরেছে। কিন্তু দুর্ভাগ্যবশত সেই বলটা একটু বেশিই সিম করেছিল। যাইহোক, আমি তার উদ্দেশ্য এবং পদ্ধতি পছন্দ করি। সে যদি এটা করতে প্রস্তুত থাকে, তবে এটা দলের জন্য ভালো লক্ষণ।”

রাহুল দ্রাবিড় বিশ্বাস করেন যে, টুর্নামেন্টে বিরাট কোহলির (Virat Kohli) সেরা পারফরম্যান্স এখনও আসেনি। সবচেয়ে বড় ম্যাচে (ফাইনাল) নিজের সেরা পারফরম্যান্স বাঁচিয়ে রেখেছেন তিনি। দ্রাবিড় বলেন, “আমি মনে করি খুব শীঘ্রই তার ব্যাট থেকে একটি বড় ইনিংস আসতে চলেছে। আমি তার মনোভাব খুব পছন্দ করি। মাঠে নিজেকে পুরোপুরি তুলে ধরছেন তিনি।”

উল্লেখ্য, ইংল্যান্ডের বিপক্ষে সেমিফাইনালের দ্বিতীয় ম্যাচে মাত্র ৯ রান করে আউট হয়েছিলেন বিরাট কোহলি। শুধু এই ম্যাচেই নয়, ২০২৪-এর T20 বিশ্বকাপের কোনো ম্যাচে বড় ইনিংস খেলতে পারেননি বিরাট, বরং প্রত্যেক ম্যাচে তিনি এক অঙ্কে আউট হয়েছেন। যদিও এখনও পর্যন্ত ২০২৪-এর T20 বিশ্বকাপে তিনি করেছেন মাত্র ৭৫ রান।

আরও পড়ুন। Virat Kohli: ২০২৪ বিশ্বকাপ ফাইনালই বিরাট কোহলির শেষ ম্যাচ, ফাইনালের পরেই জানাবেন অবসরের ঘোষণা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.