আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

R Ashwin: “পুরোপুরি অমত…” রোহিত শর্মার এই কাজে ক্ষুব্ধ অশ্বিন, করলেন কড়া ভাষায় আক্রমণ !!

Updated on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ক্রিকেটার আর অশ্বিনকে (R Ashwin) ১৯ সেপ্টেম্বর থেকে ভারত ও বাংলাদেশের মধ্যে খেলা সিরিজে ভারতীয় দলের প্রতিনিধিত্ব করতে দেখা যেতে পারে। এদিকে, অভিজ্ঞ খেলোয়াড় একটি নিয়ম সম্পর্কে একটি বড় কথা বলেছেন, যার পরে এটি খুব দ্রুত আলোচনা হচ্ছে। এখন অশ্বিন (R Ashwin) সেই নিয়ম সম্পর্কে একটি বড় কথা বলেছেন যা রোহিত শর্মা (Rohit Sharma) দ্বারা সমালোচিত হয়েছিল। তার মতে, এই নিয়মে অনেক তরুণ খেলোয়াড় উপকৃত হবেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় দলের অভিজ্ঞ ক্রিকেটার আর অশ্বিনকে (R Ashwin) সম্প্রতি টিম ইন্ডিয়ার প্রাক্তন অভিজ্ঞ খেলোয়াড় ক্রিস শ্রীকান্তের ইউটিউব চ্যানেলে দেখা গেছে। এই সময়ে, অভিজ্ঞ আর অশ্বিন (R Ashwin) IPL প্রভাবশালী খেলোয়াড়ের নিয়ম সম্পর্কে একটি বড় কথা বলেছেন। আসলে, ODI এবং টেস্ট ফরম্যাটে, টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) IPL ২০২৪-এর সময় প্রভাবশালী খেলোয়াড়দের নিয়মের সমালোচনা করেছিলেন।

যেখানে এখন আর অশ্বিন উল্টো এই নিয়মটিকে ভালো বলেছেন, তাঁর মতে, এই নিয়ম ক্রিকেটে কৌশলের মতো উপাদানের ওপর বেশি জোর দেয়। তাঁর মতে, ধ্রুব জুরেল (Dhruv Jurel), শিবম দুবে (Shivam Dube) এবং শাহবাজ আহমেদের (Shahbaz Ahmed) মতো খেলোয়াড়ের আবির্ভাব এই নিয়মের কারণে।

R Ashwin: R Ashwin
R Ashwin

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড় আর অশ্বিনকে (R Ashwin) ভারত ও বাংলাদেশ (IND vs BAN) সিরিজে ভারতীয় দলের হয়ে খেলতে দেখা যেতে পারে। এই হোম টেস্ট সিরিজে টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড়রা খুব প্রভাবশালী প্রমাণিত হতে পারে। অভিজ্ঞ এই খেলোয়াড় বল ও ব্যাট দুই হাতেই বিস্ময়কর কাজ করতে সক্ষম।

ভারতের পিচ স্পিনারদের জন্য খুবই সহায়ক, এমন পরিস্থিতিতে এই অভিজ্ঞ খেলোয়াড় তার দুর্দান্ত দক্ষতা দিয়ে বাংলাদেশি ব্যাটসম্যানদের সমস্যায় ফেলতে পারেন এবং দলের জয়ে বড় ভূমিকা রাখতে পারেন। যদি আমরা টেস্ট ক্রিকেটে ভারতীয় দলের কিংবদন্তি খেলোয়াড়ের পরিসংখ্যান সম্পর্কে কথা বলি, তিনি ১০০ টেস্ট ম্যাচের ১৮৯ ইনিংসে ৫১৬ উইকেট নিতে সক্ষম হয়েছেন এবং ১৪১ ইনিংসে ৩৩০৯ রান করেছেন।

আরও পড়ুন। Ravichandran Ashwin: রাজস্থান রয়েলস নয় বরং পরবর্তী আইপিএল এই দলের হয়ে খেলতে চলেছেন অস্বিন, নিজেই করলেন কনফার্ম !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.