আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs SL: শ্রীলঙ্কার বিরুদ্ধে ১৫ সদস্যের দল ঘোষণা করলো BCCI, সুযোগ পেলেন গায়কওয়াড়-পন্থ সহ এই ৫ ম্যাচউইনার !!

Updated on:

WhatsApp Group Join Now

আগামী ২৭ জুলাই থেকে ভারত এবং শ্রীলঙ্কার (IND vs SL) মধ্যে ৩ ম্যাচের T20 সিরিজ শুরু হবে। এরপরেই আবার ৩ ম্যাচের ওডিআই সিরিজও অনুষ্ঠিত হবে। এদিকে জিম্বাবুয়ের বিপক্ষে T20 সিরিজে ৪-১ ব্যবধানে জয়লাভ করেছে টিম ইন্ডিয়া। তবে আসন্ন সিরিজের আগে ভারতীয় দল ঘোষণা নিয়ে সংশয় প্রকাশ করছেন ভক্তরা। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

২০২৪-এর T20 বিশ্বকাপ জয়ের পর অবসরের ঘোষণা করেছিলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma), এমন পরিস্থিতিতে বলা হচ্ছে ভারত ও শ্রীলঙ্কার (IND vs SL) মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া T20 সিরিজের জন্য ভারতীয় দলের অন্যতম সেরা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) অধিনায়ক করা যেতে পারে।

তারকা খেলোয়াড় হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) দলের সহ-অধিনায়ক হিসাবে T20 বিশ্বকাপে খেলেছিলেন। তাই তাকেই T20 ফর্ম্যাটে ভারতীয় দলের নিয়মিত অধিনায়ক করার সম্ভাবনা রয়েছে। অধিনায়ক রোহিত শর্মার অনুপস্থিতিতে বেশ কয়েকটি সিরিজে দলের প্রতিনিধিত্ব করেছেন তিনি।

Team India, Ind Vs Sl
Team India

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ অলরাউন্ডার হার্দিক পান্ড্য ভারত ও শ্রীলঙ্কার (IND vs SL) মধ্যে অনুষ্ঠিতব্য T20 সিরিজে দলের অধিনায়ক হতে পারেন। রুতুরাজ গায়কওয়াড়, যশস্বী জয়সওয়াল এবং অভিষেক শর্মার মতো খেলোয়াড়রা দলে জায়গা পেতে পারেন। ঋষভ পন্থ উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে দলে যোগ দিতে পারেন।

অন্যদিকে শুভমান গিলকে এই সিরিজে বিশ্রাম দেওয়া হতে পারে। ভক্তরা আরও বলছেন যে টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার শিবম দুবেকে বিশ্রাম দেওয়া হতে পারে, অন্যদিকে রিয়ান পরাগ এবং আভেশ খানের মতো খেলোয়াড়রাও এই সিরিজ থেকে বাদ পড়তে পারেন। তবে, অভিজ্ঞ ব্যাটসম্যান সূর্যকুমার যাদব এই সিরিজে ফিরতে পারেন।

শ্রীলঙ্কার বিপক্ষে টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড: যশস্বী জয়সওয়াল, অভিষেক শর্মা, রুতুরাজ গায়কওয়াড়, সূর্যকুমার যাদব, সঞ্জু স্যামসন, ঋষভ পন্থ (WK), ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই, হার্দিক পান্ডিয়া (Hardik Pandya), কুলদীপ যাদব, খলিল আহমেদ, মুকেশ কুমার, তুষার দেশপান্ডে এবং আরশদীপ সিং।

আরও পড়ুন। IND vs SL: রোহিত-বিরাট কে বাদ দিয়েই শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই দল গঠন করলেন গুরু গম্ভীর, শিষ্য রাহুলের হাতে তুলে দিলেন দায়িত্ব !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.