আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

৪ ,৪ ,৪ ,৪ ,৬ ,৬ ,৬ ,৬… ইংল্যান্ডের বিরুদ্ধে পৃথ্বী শ’র তাণ্ডব থামছে না, ব্যাক টু ব্যাক সেঞ্চুরি হাঁকিয়ে কাঁপাচ্ছেন ময়দান !!

Updated on:

WhatsApp Group Join Now

শ্রীলঙ্কা সফরের জন্য ভারতীয় দলে জায়গা পাননি টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান পৃথ্বী শ (Prithvi Shaw)। ২০২১ সালে ভারতের হয়ে শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন তিনি। এরপর থেকেই তিনি প্রত্যাবর্তনের চেষ্টা করছেন। এই ধারাবাহিকতায়, পৃথ্বী শ (Prithvi Shaw) বর্তমানে ইংল্যান্ডে চলমান রয়্যাল ওয়ানডে কাপে খেলছেন এবং তার ব্যাট প্রচুর রান করছে।নর্থহ্যাম্পটনশায়ারের হয়ে টানা তৃতীয় হাফ সেঞ্চুরির ইনিংস খেলেছেন তিনি।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

২৪ বছর বয়সী পৃথ্বী শ (Prithvi Shaw) ওয়ানডে কাপে দুর্দান্ত পারফরম্যান্স দেখাচ্ছেন। টুর্নামেন্টের প্রথম ম্যাচে ফ্লপ করার পর, তিনি একটি দুর্দান্ত প্রত্যাবর্তন করেছেন এবং এখন ওরচেস্টারশায়ারের বিপক্ষে টুর্নামেন্টে তার টানা তৃতীয় হাফ সেঞ্চুরি করেছেন। রবিবার খেলা এই ম্যাচে, পৃথ্বী ৫৯ বলে ১০ বাউন্ডারি এবং ১ ছক্কার সাহায্যে ৭২ রানের সবচেয়ে বড় ইনিংস খেলেন। তার দুর্দান্ত পারফরম্যান্সের জন্য ধন্যবাদ, নর্দাম্পটনশায়ার, প্রথমে ব্যাট করে ৫০ ওভারে ২৯৫/৬ রানের বিশাল স্কোর করে।

Prithvi Shaw: Prithvi Shaw
Prithvi Shaw

নর্দাম্পটনশায়ারের দেওয়া ২৯৬ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে ৩৯ ওভারে মাত্র ১৬৫ রানে অলআউট হয়ে যায় ওরচেস্টারশায়ার দল। নর্থহ্যাম্পটনশায়ারের জয়ের নায়ক ছিলেন পৃথ্বী শ যিনি দলের হয়ে সবচেয়ে বড় ৭২ রানের ইনিংস খেলেন।

পৃথ্বী শ (Prithvi Shaw) ODI কাপের প্রথম ম্যাচে মাত্র ৯ (৯) রান করেছিলেন, তারপরে তিনি দ্বিতীয় ম্যাচে ৪০ (৩৪) রানের ইনিংস খেলেছিলেন। তৃতীয় ম্যাচে তিনি ৭৬ (৫৮) রান করেন এবং চতুর্থ ম্যাচে ৯৭ (৭১) রান করে সেঞ্চুরি মিস করেন। আর এবার খেলেছেন আরও একটি হাফ সেঞ্চুরির ইনিংস।

আরও পড়ুন। Prithvi Shaw: ভারতীয় দলে সুযোগ না পাওয়ায় দেশ ছাড়ার সিদ্ধান্ত নিলেন পৃথ্বী শ, এই দেশের হয়ে করতে চলেছেন অভিষেক !!
About Author

Leave a Comment

2.