আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

এই IPL তারকাকে বিয়ে করার সিদ্ধান্ত নিলেন প্রীতি জিনতা, কয়েক বছর ধরেই চলছিল সম্পর্ক !!

Updated on:

WhatsApp Group Join Now

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিনতা চলচ্চিত্র থেকে দূরে থাকার পরও সবসময়ই লাইমলাইটে থাকেন। এর সবচেয়ে বড় কারণ ক্রিকেটের প্রতি তার ভালোবাসা এবং তার আইপিএল (IPL) দল পাঞ্জাব কিংস। আসলে, আইপিএল চলাকালীন, প্রীতি জিনতাকে প্রায়শই স্টেডিয়ামে তার দল পাঞ্জাবকে সমর্থন করতে দেখা যায়। সাম্প্রতিক সময়ে, কিছু ভক্তদের মধ্যে প্রীতি জিনতাকে নিয়ে আলোচনা চলছে, কয়েক বছর আগে তার নাম টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মার সাথে যুক্ত হয়েছিল। যা নিয়ে ভাইরাল হচ্ছে তাদের ছবি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মাকে কিংবদন্তি খেলোয়াড়দের মধ্যে গণ্য করা হয়, সম্প্রতি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ জেতার পরে, ভারতীয় অধিনায়ক টি-টোয়েন্টি ফর্ম্যাট থেকে অবসরের ঘোষণা করেছিলেন। সম্প্রতি, রোহিত শর্মাকে নিয়ে কিছু ভক্তদের মধ্যে বেশ আলোচনা হয়েছে।

আসলে, প্রীতি জিনতা এবং রোহিত শর্মাকে আইপিএলে (IPL) বেশ কয়েকবার একে অপরের সাথে কথা বলতে দেখা গেছে, তারপরে গুজব উড়তে শুরু করেছে যে প্রীতি জিনতা ভারতীয় ক্রিকেটারকে পছন্দ করেন। তবে এসব বিষয় কোনোভাবেই নিশ্চিত করা যায়নি এবং সম্পূর্ণ গুজব বলে প্রমাণিত হয়েছে।

Ipl

ভক্তদের মধ্যে আলোচনা ছিল যে ভারতীয় অভিনেত্রী এবং পাঞ্জাব কিংস দলের সহ-মালিক প্রীতি জিনতা টিম ইন্ডিয়ার কিংবদন্তি ক্রিকেটার রোহিত শর্মাকে পছন্দ করেন। যদিও এই বিষয়গুলি সত্য প্রমাণিত হয়নি, ২০১৫ সালে, রোহিত শর্মা ঋতিকা সাজদেহকে বিয়ে করেছিলেন। যেখানে বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা ২০১৬ সালে জিন গুডেনাফকে বিয়ে করেছিলেন।

বলিউড অভিনেত্রীকে প্রায়ই আইপিএল ম্যাচ চলাকালীন খেলোয়াড়দের সাথে কথা বলতে দেখা যায়। এমন পরিস্থিতিতে, এখন বলা হচ্ছে যে প্রীতি জিনতার সেই দিনগুলিতে রোহিত শর্মার সাথে ভাইরাল হওয়া ছবিটি একটি সাধারণ কথোপকথনের। গত কয়েক সংস্করণেও, অভিনেত্রীর অনেক খেলোয়াড়ের সাথে আলাপচারিতার ছবি ভাইরাল হয়েছিল।

আরও পড়ুন। IPL ২০২৫-এ RCB’র অধিনায়ক হবেন সূর্যকুমার যাদব, MI’এর সাথে কোটি টাকার চুক্তি হল ফাইনাল !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.