আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য তৈরি টিম ইন্ডিয়ার স্কোয়াড, যা দেখে কাঁপবে অস্ট্রেলিয়া-পাকিস্তান !!

Updated on:

WhatsApp Group Join Now

Champions Trophy 2025: পুরুষদের ক্রিকেটে ICC-এর পরবর্তী বৃহত্তম টুর্নামেন্ট হল চ্যাম্পিয়ন্স ট্রফি 2025, যা আগামী বছরের ফেব্রুয়ারিতে পাকিস্তানে আয়োজিত হবে। এই সময়ে, রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলকে আসন্ন টুর্নামেন্টে শিরোপা জয়ের শক্তিশালী দাবিদার হিসাবে বিবেচনা করা হচ্ছে। 

WhatsApp Group Join Now

কিছু ভক্ত ইতিমধ্যেই ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড সম্পর্কে তাদের মতামত প্রকাশ করছেন।  চ্যাম্পিয়ন্স ট্রফি 2025-এ, পরের বছর পাকিস্তান আয়োজিত 50-ওভারের ফর্ম্যাটে খেলা হবে, রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলের 2023 বিশ্বকাপের মতো একটি স্কোয়াড থাকতে পারে। 

রোহিত শর্মার নেতৃত্বাধীন দলে অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি ও জাসপ্রিত বুমরাহকে বেছে নেওয়া নিশ্চিত বলে মনে করা হচ্ছে। শ্রেয়াস আইয়ার, কেএল রাহুলের মতো অভিজ্ঞ খেলোয়াড়দের ভারতীয় দলে খেলতে দেখা যেতে পারে, যারা 2023 বিশ্বকাপের সময় আশ্চর্যজনকভাবে পারফর্ম করেছিল। 

অভিজ্ঞ রবীন্দ্র জাদেজা, তারকা স্পিন বোলার কুলদীপ যাদব এবং অলরাউন্ড ক্রিকেটার অক্ষর প্যাটেলকেও 2025 সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে টিম ইন্ডিয়ার 15 সদস্যের দলে দেখা যেতে পারে। এই সব ছাড়াও, দলের তরুণ ওপেনার শুভমান গিল এবং উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্তও এই বড় টুর্নামেন্টে দলের স্কোয়াডের অংশ হতে পারেন। 

কিছু ভক্তরাও বিশ্বাস করেন যে হার্দিক পান্ড্যের সাথে শিবম দুবেও ভারতীয় দলের স্কোয়াডে অন্তর্ভুক্ত হতে পারেন, তাকে শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই সিরিজে খেলতে দেখা গেছে। আসুন দেখি কোন খেলোয়াড়রা ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াডে জায়গা পেতে পারে।

2025 সালের চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড 

#

রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, কেএল রাহুল, ঋষভ পান্ত, শিবম দুবে, হার্দিক পান্ড্য, রবীন্দ্র জাদেজা, রায়ান পরাগ, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, জাসপ্রিত বুমরাহ। 

About Author

Leave a Comment

2.