আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

বিরাট কোহলি নন বরং টিম ইন্ডিয়ার এই ক্রিকেটারকে নিয়ে কামিন্সদের সতর্ক করলেন পন্টিং !!

Updated on:

WhatsApp Group Join Now

বিরাট কোহলি কে নিয়ে তিনি একেবারেই চিন্তিত নন, বরং আগামী বর্ডার-গাওস্কর ট্রফিতে অস্ট্রেলিয়ার বিপদ হিসাবে সে দেশের প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং (Ricky Ponting)  চিহ্নিত করেছেন অন্য এক ভারতীয় তারকা ক্রিকেটারকে। প্যাট কামিন্সের দলকে এই ক্রিকেটার কে নিয়ে সতর্ক ও করে দিয়েছেন তিনি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং (Ricky Ponting) সম্প্রতি অস্ট্রেলিয়া দলের প্যাট কামিন্সের নেতৃত্বাধীন স্কোয়াডকে ভারতের তরুণ ক্রিকেটার ঋষভ পন্থ সম্পর্কে সতর্ক করেছেন। পন্টিংয়ের মতে, আসন্ন বর্ডার-গাভাস্কার ট্রফিতে পন্থ বিরাট কোহলির চেয়ে অস্ট্রেলিয়ার জন্য বেশি বিপজ্জনক হতে পারেন। পন্থের আক্রমণাত্মক খেলা এবং দারুণ প্রতিভা তাকে একজন বিশেষ ক্রিকেটার হিসেবে তুলে ধরেছে, যা পন্টিংকে উদ্বেগের কারণ হিসেবে মনে হয়েছে।

Rishabh Pant, Team India, Ponting
Rishabh Pant

পন্টিং দিল্লি ক্যাপিটালসের কোচ হিসেবে পন্থের সঙ্গে কাজ করেছেন এবং তার কৌশলগত জ্ঞান ও অভিজ্ঞতায় তিনি পন্থকে একজন প্রভাবশালী খেলোয়াড় হিসেবে চিহ্নিত করেছেন। পন্টিংয়ের (Ricky Ponting) মতে, পন্থ শুধুমাত্র ব্যাট হাতে নয়, মাঠে তার উপস্থিতি ও প্রভাব অস্ট্রেলিয়াকে কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি করতে পারে। পন্থের টেস্ট শতরান এবং আক্রমণাত্মক খেলার ধরন তাকে বিরাট কোহলির থেকেও ভয়ঙ্কর করে তুলতে পারে।

পন্টিং মনে করেন, ভারত-অস্ট্রেলিয়া সিরিজে পন্থের খেলার মান ও তার মনোভাব অস্ট্রেলিয়ার পক্ষে বড় পরীক্ষার বিষয় হয়ে উঠতে পারে। এই কারণে তিনি কামিন্সের দলকে পন্থের প্রতি বিশেষ সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন। কোহলির চেয়ে পন্থের প্রতি পন্টিংয়ের (Ricky Ponting) এই আগাম সতর্কবার্তা অস্ট্রেলিয়া দলের কৌশলগত প্রস্তুতির ক্ষেত্রে গুরুত্বপূর্ণ হয়ে উঠতে পারে।

Ricky Ponting: নিজের স্প্রিং ব্যাট নিয়ে বড় রহস্য উন্মোচন করলেন অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়ী ক্রিকেটার রিকি পন্টিং !!
About Author

Leave a Comment

2.