আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

আসন্ন আইপিএলে RCB’র অধিনায়ক হতে পারেন এই খেলোয়াড়, তালিকায় রয়েছে KL রাহুলের নাম !!

Published on:

WhatsApp Group Join Now

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পরবর্তী সংস্করণের জন্য মেগা নিলামের আয়োজন করা হবে। বর্তমান নিয়মের কথা বললে, মেগা নিলামের আগে যেকোনো দল মাত্র ৪ জন খেলোয়াড় ধরে রাখতে পারবে। এই সময়ে, ভক্তদের মধ্যে এটি খুব দ্রুত আলোচনা করা হচ্ছে যে ২০২৫ সালের আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দল (RCB) তাদের অধিনায়ক পরিবর্তন করতে পারে। এই সময়ে, ভক্তরা তিন বড় খেলোয়াড়ের সম্ভাবনা ব্যক্ত করছেন যে সেই শক্তিশালী খেলোয়াড়রা আসন্ন মরসুমে আরসিবি দলের অধিনায়ক হতে পারেন। আমরা তাদের সম্পর্কে আরও বিস্তারিতভাবে বলতে যাচ্ছি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান কেএল রাহুল সম্পর্কে বলা হচ্ছে যে আইপিএল ২০২৫ এর মেগা নিলামের আগে তিনি তার দল লখনউ সুপার জায়ান্টস ছেড়ে মেগা নিলামে অংশ নিতে পারেন। এমন পরিস্থিতিতে, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দল তাকে বাজি ধরে তাদের দলে অন্তর্ভুক্ত করার চেষ্টা করতে পারে এবং আসন্ন আইপিএল ২০২৫-এর জন্য তাকে দলের অধিনায়কও করতে পারে।

ভারতীয় ক্রিকেট দলের অভিজ্ঞ খেলোয়াড় বিরাট কোহলি দীর্ঘদিন ধরে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (RCB) দলের নেতৃত্ব দিয়েছেন। এই সময়ের মধ্যে, ড্যাশিং খেলোয়াড় অনেক সংস্করণের জন্য দলকে নেতৃত্ব দিয়েছেন কিন্তু তিনি আইপিএল ২০২১ এর পরে অধিনায়কত্ব ছেড়ে দিয়েছেন। ভক্তরা বিশ্বাস করেন যে আরসিবি দল আবারও তার হাতে আইপিএল ২০২৫-এ দলের অধিনায়কত্ব হস্তান্তর করতে পারে। এমন সম্ভাবনাও ব্যক্ত করছেন ভক্তরা।

(Rcb)

ওডিআই এবং টেস্ট ফরম্যাটের টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মার সম্ভাবনা সম্পর্কেও প্রকাশ করা হচ্ছে যে তিনিও তার দল মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে IPL ২০২৫-এর মেগা নিলামের আগে মেগা নিলামে যোগ দেবেন। এটা সম্ভব।

যদি এটি ঘটে, তবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (RCB) দল তাকে বাজি ধরে তাদের দলে অন্তর্ভুক্ত করার জন্য সর্বাত্মক চেষ্টা করতে পারে। রোহিত শর্মা আইপিএলের অন্যতম সফল অধিনায়ক, তাই তিনি আইপিএল ২০২৫-এ আরসিবি দলের অধিনায়কত্বের জন্য সেরা বিকল্প হয়ে উঠতে পারেন।

আরও পড়ুন। IPL 2025: আসন্ন আইপিএলে হবে না ট্রফি জয়, এই ফ্লপ খেলোয়াড়কে ধরে রাখতে চলেছে RCB !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.