আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির আগেই এই টুর্নামেন্ট স্থগিত করলো পাকিস্তান ক্রিকেট বোর্ড !!

Updated on:

WhatsApp Group Join Now

বর্তমানে, পাকিস্তানে ঘরোয়া টুর্নামেন্ট খেলা হচ্ছে, পাকিস্তান আগামী বছরের ফেব্রুয়ারি এবং মার্চ মাসে চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫ আয়োজন করবে। এর আগে, পাকিস্তানে চ্যাম্পিয়ন্স কাপও খেলা হচ্ছে, এদিকে পাকিস্তান ক্রিকেট বোর্ড একটি টুর্নামেন্ট স্থগিত করেছে। রিপোর্ট অনুযায়ী, অনেক অভিযোগের কারণে, PCB এই প্রতিযোগিতা স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে। পরবর্তী আমরা আপনাকে এই টুর্নামেন্ট সম্পর্কে বলতে যাচ্ছি, যা এখন বাতিল করা হয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

পাকিস্তান ক্রিকেট বোর্ড (PCB) ১০ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া প্রথম দিনের খেলার পরে অনূর্ধ্ব-১৯ জাতীয় জুনিয়র চ্যাম্পিয়নশিপ স্থগিত করার নির্দেশনা দিয়েছিল। এরপর তা পুরোপুরি স্থগিত হয়ে যায়। খবরে বলা হয়, এমন অভিযোগ উঠেছিল যে খেলোয়াড়দের ভুয়া দলিল দিয়ে বয়স কমিয়ে খেলতে দেখা যাচ্ছে, যার কারণে এই টুর্নামেন্টটি এখন স্থগিত করা হয়েছে, অন্যদিকে, ১৬ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে মহিলাদের টুর্নামেন্ট। স্থগিত করা হয়েছে।

বলা হচ্ছে, এই টুর্নামেন্টের জন্য PCB অনেক খরচ করেছে, খেলোয়াড়দের ট্রেনিং, থাকার ব্যবস্থা, তাদের কিট এবং পরিবহন সবই পাকিস্তান ক্রিকেট বোর্ড খরচ করেছে। আশা করা হয়েছিল এই টুর্নামেন্ট থেকে কিছু ভালো খেলোয়াড়ের আবির্ভাব ঘটবে, যারা ভবিষ্যতে মূল দলে অন্তর্ভুক্ত হতে পারে।

Pcb

একদিকে, পাকিস্তান ক্রিকেট বোর্ড (PCB) ঘরোয়া টুর্নামেন্ট স্থগিত করেছে, অন্যদিকে, এটি এখনও পুরোপুরি সিদ্ধান্ত হয়নি যে আগামী বছর পাকিস্তানের হোস্টিংয়ে চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫ খেলতে পাকিস্তান সফরে খেলবে টিম ইন্ডিয়া নাকি না ?

কারণ আগামী বছর অনুষ্ঠিতব্য মেগা ইভেন্টের ব্যাপারে বিসিসিআই এখনো কোনো সিদ্ধান্ত নেয়নি। আগামী বছরের টুর্নামেন্টের জন্য টিম ইন্ডিয়া পাকিস্তান সফর করবে কি না, খুব শীঘ্রই সিদ্ধান্ত নেওয়া হবে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন। PCB: বাংলাদেশের বিরুদ্ধে লজ্জাজনক হারের পর বড় সিদ্ধান্ত নিল বোর্ড, ২২ বছর বয়সী এই তরুণ খেলোয়াড়কে দেওয়া হল ক্যাপ্টেন্সির দায়িত্ব !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.