আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Irfan Pathan: ইরফানের সঙ্গে সহবাসের ঘোর কাটছে না পায়েলের, ৯ বছর ধরে অপেক্ষায় অভিনেত্রী !!

Published on:

WhatsApp Group Join Now

Irfan Pathan: বছর দুয়েক আগে পরিচালক অনুরাগ কাশ্যপের নামে ধর্ষণের অভিযোগ আনায় রাতারাতি প্রচারের আলোয় চলে আসেন অভিনেত্রী পায়েল ঘোষ। তার পর বিভিন্ন সময় অনুরাগকে নিয়ে নানা মন্তব্য করেছেন, তবে বিশেষ ফল মেলেনি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তার পরই পায়েল দাবি করেন, ভারতীয় ক্রিকেট দলেরও অনেকে নাকি তাঁর সংসর্গ পেতে খুবই আগ্রহী ছিলেন। তিনি সম্পর্কে ছিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেট তারকা ইরফান পাঠানের (Irfan Pathan) সঙ্গে। এ বার ফের ইরফানকে (Irfan Pathan) নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য করলেন তিনি।

কেন ইরফানের সঙ্গে বিয়ে হল না তাঁর, সেই কারণ জানালেন। পাশাপাশি জানান, ইরফানের সঙ্গে প্রেম ভাঙার পর গত ৯ বছর ধরে অন্য কারও সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হননি পায়েল। এই মুহূর্তে ইরফান বিবাহিত। এক সন্তানের বাবা। এ বার ইরফানকে নিয়ে বিস্ফোরক দাবি করে বসেন পায়েল ঘোষ।

গত বছরই তিনি জানিয়েছেন, ইরফানের সঙ্গে প্রায় পাঁচ বছর সম্পর্কে ছিলেন। এ বার জানালেন, ইরফানের বাড়ির লোকে না মানায় তাঁদের বিয়েটা হয়নি। এমনকি ইরফানের পর নাকি আর কারও সঙ্গে তিনি শারীরিক সম্পর্কেও লিপ্ত হতে পারেননি।

ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে পায়েল লেখেন, ‘‘প্রায় ৯ বছর হল আমি কারও সঙ্গে ঘনিষ্ঠ হইনি। ইরফান পাঠানের সঙ্গে প্রেম ভাঙার পর আর কারও সঙ্গে শারীরিক সম্পর্ক করতে পারিনি। যদিও বলিউডে বড় বড় ব্যক্তিত্ব প্রস্তাব দিয়েছে, তবে শারীরিক সম্পর্কটা আমার কাছে পুজো করার মতো।’’

Irfan Pathan And Payal Ghosh
Irfan Pathan And Payal Ghosh

অভিনেত্রী এ-ও জানান, রক্ষণশীল পরিবারের মেয়ে হওয়ায় তাঁর সঙ্গে ইরফানের সম্পর্ক মানতে চাননি তাঁর বাবা। তবু ইরফানকে ভুলতে পারেননি তিনি। তবে এ নিয়েও তাঁর আক্ষেপ কম নয়। পায়েল বলেছেন, ‘‘সব কিছুর পর একটা কথাই বার বার মনে হয়, বদলে আমি কী পেলাম!’’

ইরফানকে নিয়ে তিনি আরও জানান, ২০১৬ সালে নতুন বছরের উদযাপনে এই ক্রিকেট তারকার বাড়িতে যান তিনি। কিন্তু মুম্বই ফিরতেই ইরফান জানান, তার পরিবার এই সম্পর্ক মানবে না। তার পর থেকেই দূরত্ব বজায় রাখতে শুরু করেন তিনি।

শেষে নাকি ইরফানের (Irfan Pathan) বোন তাঁকে ক্রিকেট তারকার বিয়ের খবর দেন। যদিও সেই সময় ইরফানকে নিয়ে কোনও মন্তব্য করেননি পায়েল, কিন্তু আচমকাই ক্রিকেট তারকাকে নিয়ে নানা দাবি করেছেন তিনি।

পায়েলের জন্ম কলকাতায়। ১৯৯২ সালে। তিনি সেন্ট পল্‌স মিশন স্কুল থেকে পড়াশোনা শেষ করে স্কটিশ চার্চ কলেজ থেকে রাষ্ট্রবিজ্ঞান নিয়ে স্নাতক হন। তার পরেই অভিনয়ের জন্য পাড়ি দেন মুম্বইয়ে।

সেখানে পরিচালক চন্দ্রশেখর ইয়েলেতির সঙ্গে পরিচয় হয়, যাঁর ছবি ‘প্রায়াণামে’ অভিনয় করেন পায়েল। পরে ‘বর্ষাধারে’, ‘উসারাভেল্লি’, ‘মিস্টার রাস্কেল’, ‘প্যাটেল কি পঞ্জাবি শাদি’ ইত্যাদি সিনেমায় অভিনয় করেছেন।

আরও পড়ুন। Irfan Pathan: ভারতীয় দলের এই প্লেয়ারের খেলোয়াড়ের পারফরমেন্সে মুগ্ধ ইরফান পাঠান, করলেন বড় ভবিষ্যৎবাণী !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.