আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: ২ বছর পর বাংলাদেশ টেস্ট সিরিজে কামব্যাক করলেন এই তরুণ তুর্কি, বাদ পড়লেন সেনা জওয়ানের ছেলে !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার (Team India) আসন্ন সিরিজটি ১৯ সেপ্টেম্বর থেকে টেস্ট ফরম্যাটে বাংলাদেশের বিরুদ্ধে হবে। ভারত এবং বাংলাদেশের মধ্যে একটি ২-টেস্ট সিরিজ খেলা হবে (IND vs BAN), এই সিরিজের জন্য, টিম ইন্ডিয়ার নির্বাচক কমিটি দলীপ ট্রফি ২০২৪ এর প্রথম পর্বের পরে স্কোয়াড ঘোষণা করতে পারে। এই সময়ে, ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্তের (Rishabh Pant) ফেরা প্রায় নিশ্চিত তবে বলা হচ্ছে যে টিম ইন্ডিয়ার একজন তরুণ খেলোয়াড়কে প্লেয়িং ইলেভেনের বাইরে থাকতে হতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান ধ্রুব জুরেল (Dhruv Jurel) ভারত এবং ইংল্যান্ডের বিরুদ্ধে খেলা সিরিজের (IND vs ENG) সময় আত্মপ্রকাশ করেছিলেন, যে সময় তিনি তার দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে সবাইকে মুগ্ধ করেছিলেন। ৫ টেস্ট ম্যাচ সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়াকে জিততে সাহায্য করার ক্ষেত্রে তিনি একটি বড় ভূমিকা পালন করেছিলেন, তবে তার পরেও বলা হচ্ছে যে ঋষভ পন্তের (Rishabh Pant) ফিরে আসার পরে, তিনি উইকেটরক্ষক হিসাবে দলে সুযোগ পেতে পারেন।

Team India: Rishabh Pant
Rishabh Pant

এমন পরিস্থিতিতে টিম ইন্ডিয়ার স্কোয়াড থেকে বসতে হতে পারে ধ্রুব জুরেলকে (Dhruv Jurel)। ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ ম্যাচের হোম টেস্ট সিরিজে টিম ইন্ডিয়ার তরুণ খেলোয়াড়রা দুর্দান্ত পারফর্ম করেছিল। এই সিরিজে, তিনি ৩টি টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করেছিলেন এবং ৪ ইনিংসে ১৯০ রান করেছিলেন, এই সময়ে তার গড় ছিল ৬৩.৩৩। ধ্রুব জুরেলও ৯০ রানের হাফ সেঞ্চুরি করেছেন।

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড় ঋষভ পান্তের (Rishabh Pant) ফিরে আসার পরে, উইকেটরক্ষক হিসাবে দলে সুযোগ পাওয়া তার পক্ষে কঠিন, তবে সিরিজ চলাকালীন যদি কোনও ব্যাটসম্যান ইনজুরিতে পড়েন তবে ব্যাটসম্যান হিসাবে তার পক্ষে এটি কঠিন। একটি সুযোগ পেতে পারেন প্লেয়িং ইলেভেনে। রাঁচিতে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলা টেস্ট ম্যাচে তিনি চাপের মধ্যে দুর্দান্ত ব্যাটিং করেছিলেন এবং ৯০ রানের ইনিংস খেলে টিম ইন্ডিয়ার জয়ের ভিত্তি স্থাপন করেছিলেন।

আরও পড়ুন। Team India: রোহিতের সঙ্গে শত্রুতার কারণে ভারতীয় দল থেকে বহিষ্কৃত হবেন এই অভিজ্ঞ খেলোয়াড়, আর পাবেন না খেলার সুযোগ !!
About Author

Leave a Comment

2.