আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs SL: শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন সিরিজে সহ-অধিনায়কত্বের দায়িত্ব পেলেন ইশান্ত শর্মার এই প্রিয় বন্ধু, বড় সিদ্ধান্ত নিল BCCI !!

Updated on:

WhatsApp Group Join Now

জিম্বাবুয়েকে T20 সিরিজে ৪-১ ব্যবধানে হারানোর পর এবার শ্রীলঙ্কা সফরের জন্য প্রস্তুতি নিচ্ছে ভারতীয় দল। চলতি মাসের শেষে অনুষ্ঠিত হবে ভারত বনাম শ্রীলঙ্কার (IND vs SL) ৩ ম্যাচের T20 ও ওডিআই সিরিজ। সম্প্রতি এই সিরিজের সূচি প্রকাশ করা হয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

২৬ জুলাই পাল্লেকেলেতে ভারত বনাম শ্রীলঙ্কার (IND vs SL) প্রথম T20 ম্যাচ অনুষ্ঠিত হবে। তার আগে, বড় খবর বেরিয়ে আসছে যে BCCI এই সফরের জন্য ইশান্ত শর্মার (Ishant Sharma) প্রিয় বন্ধুকে সহ-অধিনায়ক ঘোষণা করার সিদ্ধান্ত নিয়েছে।

শুভমান গিলের (Shubman Gill) নেতৃত্বে জিম্বাবুয়ে সফরে ৫ ম্যাচের সিরিজ খেলেছে টিম ইন্ডিয়া। এই সফরের পরপরই শ্রীলঙ্কা সফরে চলে যাবে ভারতীয় দল। যেখানে শুরু হবে ৩টি T20 ও ৩টি ওয়ানডে ম্যাচের সিরিজ। চলতি মাসের শেষ সপ্তাহে দল ঘোষণা করা হতে পারে।

Rishabh Pant, Ind Vs Sl
Rishabh Pant

তার আগে, বড় খবর আসছে যে ২০২৪ সালের T20 বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স করা ঋষভ পন্থকে (Rishabh Pant) সহ-অধিনায়ক করা যেতে পারে। ইশান্ত শর্মা (Ishant Sharma) ও ঋষভ পন্থ (Rishabh Pant) দুজনেই দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেন এবং তাদের বন্ডিংও খুব ভালো।

দিল্লির অধিনায়কত্ব ঋষভ পন্থের হাতে এবং ইশান্ত শর্মাও তার নেতৃত্বে খেলেন। এমন পরিস্থিতিতে তাকে সহ-অধিনায়কের দায়িত্ব দেওয়া হলে অবাক হওয়ার কিছু থাকবে না।এর আগেও পন্থ নিউজিল্যান্ড সফরে T20 ফরম্যাটে টিম ইন্ডিয়ার নেতৃত্ব দিয়েছেন।

২০২৪ সালের T20 বিশ্বকাপের পর, রোহিত শর্মা (Rohit Sharma) T20 ফর্ম্যাট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন। এরপর নতুন অধিনায়কের নাম নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা। যদি মিডিয়া রিপোর্ট বিশ্বাস করা হয়, ভারত বনাম শ্রীলঙ্কার (IND vs SL) সিরিজে কেএল রাহুল অথবা হার্দিক পান্ডিয়াকে অধিনায়কের দায়িত্ব দেওয়া হতে পারে।

আরও পড়ুন। IND vs SL: ১ বছর পর এই খেলোয়ারের ভাগ্য হলো উজ্জ্বল, শ্রীলঙ্কার বিরুদ্ধে দলে এন্ট্রি দিচ্ছেন অজিত আগরকার !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.