আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Champions Trophy 2025: জয় শাহকে হুমকি পাকিস্তানের, চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে না আসলে ভারতকে দিতে হবে বড় মূল্য !!

Published on:

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপ ২০২৪ এর সমাপ্তির পর, এখন সকলের চোখ পরবর্তী ICC টুর্নামেন্ট চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫-এর (Champions Trophy 2025) দিকে। আগামী বছরের ফেব্রুয়ারি-মার্চে পাকিস্তানে এটি আয়োজন করার কথা রয়েছে। কিন্তু এরই মধ্যে বেরিয়ে আসছে একটি বড় খবর। এই মেগা ইভেন্টে অংশ নিতে পাকিস্তানে যাবে না ভারতীয় ক্রিকেট দল। এমন পরিস্থিতিতে হাইব্রিড মডেলের প্রস্তাবের কথা ভাবছে BCCI। এই খবর প্রকাশের পর থেকে পুরো পাকিস্তানে আতঙ্ক ছড়িয়ে পড়েছে এবং তারা ভারতকে হুমকি দিচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

গত কয়েকদিন ধরে পাকিস্তানি মিডিয়ায় খবর ছিল যে টিম ইন্ডিয়া ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে পাকিস্তানে যেতে প্রস্তুত। তবে বৃহস্পতিবার প্রকাশিত প্রকাশগুলিতে, এটি প্রকাশিত হয়েছিল যে BCCI কোনও পরিস্থিতিতেই ভারতীয় দলকে পাকিস্তানে পাঠাতে চায় না এবং তারা চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫-এর জন্য হাইব্রিড মডেলের বিকল্পটি দেখছে। বলা হচ্ছে টিম ইন্ডিয়ার ম্যাচগুলি শ্রীলঙ্কা ও দুবাইতে খেলা হতে পারে। এই খবরের কারণে পাকিস্তানে আতঙ্ক বিরাজ করছে এবং তারা ভারতকে চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে বিদায় করার দাবি জানাচ্ছে।

Champions Trophy 2025: Team India
Team India

সোশ্যাল মিডিয়ায় এই বিষয়ে একটি পোস্ট শেয়ার করে টিম ইন্ডিয়াকে সতর্ক করেছেন পাকিস্তানের এক ক্রীড়া সাংবাদিক। তিনি BCCI সেক্রেটারি জয় শাহকে(Jay Saha) হুমকির সুরে বলেছিলেন যে পাকিস্তান চ্যাম্পিয়ন্স ট্রফি (Champions Trophy 2025) এর আনুষ্ঠানিক আয়োজক এবং টিম ইন্ডিয়ার এখানে এসে টুর্নামেন্ট খেলা উচিত।

যদি ভারতীয় দল পাকিস্তানে না আসতে পারে, তাহলে তাদের জায়গায় শ্রীলঙ্কাকে টুর্নামেন্টে অন্তর্ভুক্ত করা উচিত এবং পুরো চ্যাম্পিয়ন্স ট্রফি পাকিস্তানে খেলা উচিত। যাইহোক, এটি ঘটতে বেশ কঠিন।

আরও পড়ুন। Icc Champions Trophy 2025: ২৩ বছর বয়সী এই খেলোয়াড় নিমেষে ক্যারিয়ার নষ্ট করবেন অশ্বিন-কুলদীপ’দের, চ্যাম্পিয়ন্স ট্রফির মঞ্চে নিতে চলেছেন এন্ট্রি !!
About Author

Leave a Comment

2.