আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: নির্লজ্জতার সীমা অতিক্রম করলো পাকিস্তান, বিরাট কোহলি নয় বরং এই প্লেয়ারকে দিলো সেরার তকমা !!

Updated on:

WhatsApp Group Join Now

২০২৪-এর T20 বিশ্বকাপ (T20 World Cup 2024) পাকিস্তানের জন্য দুঃস্বপ্নের মতো কেটেছে। প্রথমে আমেরিকা এবং পরে ভারতের বিপক্ষে লজ্জাজনক পরাজয়ের মুখোমুখি হয়েছিল পাকিস্তান, যার কারণে তারা গ্রুপ পর্ব থেকে বাদ পড়েছিল। এই বাজে পারফরম্যান্সের পর পাকিস্তানি দল ও তার খেলোয়াড়দের তুমুল সমালোচনা হচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

কিন্তু এরই মধ্যে নিজের বক্তব্য দিয়ে সবাইকে চমকে দিয়েছেন পাকিস্তানের সাবেক এক খেলোয়াড়। তিনি পাকিস্তান দলের একজন খেলোয়াড়কে কিংবদন্তি ভারতীয় ব্যাটসম্যান বিরাট কোহলির (Virat Kohli) চেয়ে ভালো বলে বর্ণনা করেছেন।

T20 বিশ্বকাপে পাকিস্তানি দলের বাজে পারফরম্যান্স নিয়ে চারদিকে সমালোচনা হচ্ছে। কিন্তু এরই মধ্যে পাকিস্তানের সাবেক খেলোয়াড় কামরান আকমল (Kamran Akmal) তার বক্তব্য দিয়ে সবাইকে চমকে দিয়েছেন। তিনি তার ভাই উমর আকমলকে (Umar Akmal) বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে তুলনা করেছেন।

শুধু তাই নয়, কামরান তার ভাইকে বিরাটের চেয়ে ভালো বলে আখ্যায়িত করেছেন। প্রাক্তন পাকিস্তানি খেলোয়াড়ও নির্বাচকদের কাছে উমর আকমলকে (Umar Akmal) পাকিস্তানি দলে সুযোগ দিতে বলেছিলেন।

Umar Akmal And Virat Kohli
Umar Akmal And Virat Kohli

৪২ বছর বয়সী কামরান আকমল (Kamran Akmal) পাকিস্তানি নিউজ চ্যানেলের একটি শো চলাকালীন বলেছিলেন যে T20 বিশ্বকাপে উমর আকমলের (Umar Akmal) পরিসংখ্যান বিরাট কোহলির (Virat Kohli) চেয়ে অনেক ভাল। তাদের কোনো জনসংযোগ দল নেই যারা এটি প্রচার করতে পারে।

কামরান বলেন, তার ভাইয়ের স্ট্রাইক রেট এবং T20 বিশ্বকাপে সেরা স্কোর কোহলির চেয়ে বেশি। উমরের পরিসংখ্যানকে যদি বর্তমান পাকিস্তান দলের কোনো খেলোয়াড়ের সঙ্গে তুলনা করা হয়, তাহলে তার সামনে কেউ দাঁড়াতে পারবে না।

কামরান আকমলের এই দাবি জানতে এক নজরে দেখে নেওয়া যাক বিরাট কোহলি ও উমর আকমলের পরিসংখ্যান। উমর আকমল পাকিস্তানের হয়ে T20 বিশ্বকাপে ১৮ ইনিংসে ৩৪ গড়ে এবং ১৩২ স্ট্রাইক রেটে ৪৮৬ রান করেছেন।

অন্যদিকে, কিং কোহলি T20 ফরম্যাটের এই মেগা ইভেন্টে ভারতের হয়ে ২৮ ইনিংসে ৬৭-র দুর্দান্ত গড় এবং ১৩০ স্ট্রাইক রেটে ১১৪৬ রান করেছেন। এই পরিসংখ্যান দেখায় যে উমর আকমলের সাথে বিরাট কোহলির কোন মিল নেই।

আরও পড়ুন। Virat Kohli: ক্যান্সার আক্রান্ত একটি শিশুর জন্য মহৎ কাজ করলেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.