আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

বিরাট নয়, টিম ইন্ডিয়ার এই তরুণ ব্যাটসম্যানকে ভয় পান অস্ট্রেলিয়ান কিংবদন্তি !!

Published on:

WhatsApp Group Join Now

Virat Kohli: টিম ইন্ডিয়াকে এই বছরের শেষে অস্ট্রেলিয়া সফরে যেতে হবে, যেখানে দুই দেশের মধ্যে ৫ ম্যাচের বহুল প্রতীক্ষিত টেস্ট সিরিজ খেলা হবে। ক্যাঙ্গারু দল ২০১৪-১৫ সাল থেকে ভারতের বিপক্ষে কোনো টেস্ট সিরিজ জিততে পারেনি। এমন পরিস্থিতিতে এবার নিজেদের মাটিতে হারানোর এই ধারা ভাঙার চেষ্টা করবে তারা। তবে এরই মধ্যে অস্ট্রেলিয়ার অভিজ্ঞ খেলোয়াড় তার দলকে সতর্ক করে দিয়েছেন ভারতের এক তরুণ ব্যাটসম্যানের ব্যাপারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আসলে, অস্ট্রেলিয়ার কিংবদন্তি স্পিনার নাথান লিয়ন ইএসপিএন- কে দেওয়া এক সাক্ষাৎকারে ভারতের বিরুদ্ধে সিরিজ নিয়ে খোলামেলা কথা বলেছেন । তিনি বলেন, “আমাদের ১০ বছর ধরে অসমাপ্ত ব্যবসা ছিল, এটি অনেক দিন হয়ে গেছে এবং আমি জানি আমরা কিছু পরিবর্তন করতে মরিয়া, বিশেষ করে এখানে বাড়িতে, আমাকে ভুল বুঝবেন না, ভারত একটি শক্তিশালী দল এবং অত্যন্ত চ্যালেঞ্জিং, কিন্তু আমি আমি সবকিছু ঘুরিয়ে দিতে এবং আমরা ট্রফি জিততে চাই।

Virat Kohli

৩৬ বছর বয়সী নাথান লায়ন তার বিবৃতিতে ভারতীয় ব্যাটসম্যানের নামও উল্লেখ করেছেন যে অস্ট্রেলিয়ার জন্য সমস্যা তৈরি করতে পারে। তিনি বলেন, “আমি মনে করি আমরা কয়েক বছর আগের চেয়ে আজকে একটি ভিন্ন দল, আমরা একটি দুর্দান্ত অস্ট্রেলিয়ান ক্রিকেট দল হওয়ার যাত্রায় আছি। আমরা দেরিতে ভালো ক্রিকেট খেলছি। আমি এখনও যশস্বী জয়সওয়ালের মুখোমুখি হইনি। এটা আমাদের সব বোলারদের জন্য বড় চ্যালেঞ্জ হবে। ইংল্যান্ডের বিপক্ষে সে যেভাবে খেলেছে, আমি তাকে ব্যাট করতে দেখেছি এবং আমি ভেবেছিলাম এটা দুর্দান্ত। আমি টম হার্টলির সাথে বিভিন্ন বোলারের বিরুদ্ধে খেলার বিভিন্ন উপায় সম্পর্কে কিছু ভাল কথোপকথন করেছি, যা আমি বেশ আকর্ষণীয় বলে মনে করেছি।”

AUS vs IND সময়সূচী নিম্নরূপ –

প্রথম টেস্ট: ২২ নভেম্বর ২০২৪ থেকে, পার্থ
দ্বিতীয় টেস্ট: ৬ ডিসেম্বর ২০২৪ থেকে, অ্যাডিলেড (দিন/রাত্রি)
তৃতীয় টেস্ট: ১৪ ডিসেম্বর ২০২৪ থেকে, গাব্বা
চতুর্থ টেস্ট: ২৬ ডিসেম্বর ২০২৪ থেকে, মেলবোর্ন
পঞ্চম টেস্ট: ৩ জানুয়ারি ২০২৫ থেকে, সিডনি

আরও পড়ুন | Virat Kohli: ৬,৬,৬,৬,৬,৬… কোহলির ব্যাট থেকে আসলো দ্বিতীয় ত্রিপিল সেঞ্চুরি, ঘরোয়া ক্রিকেটে করছেন তোলপাড় !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.