আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: টিম ইন্ডিয়া নয়, T20 বিশ্বকাপে এই দলটিকে সেরার তকমা দিলেন নভজ্যোত সিং সিধু !!

Published on:

WhatsApp Group Join Now

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার নভজ্যোত সিং সিধুকে আজকাল T20 বিশ্বকাপ ২০২৪-এ (T20 World Cup 2024) ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা যাচ্ছে। ভক্তরা সত্যিই হিন্দি ভাষায় তার ভাষ্য পছন্দ করছেন, ইতিমধ্যে তিনি এই মেগা ইভেন্টের সেরা দল সম্পর্কে একটি বড় বিবৃতি দিয়েছেন। এই সময়ে তিনি ভারতীয় দলকে নয়, অন্যান্য দলকে এই টুর্নামেন্টের সেরা দল বলে অভিহিত করেছেন। এরপর নভজ্যোত সিং সিধুর এই বক্তব্য নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা হচ্ছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল টুর্নামেন্টে দুর্দান্ত সূচনা করেছে এবং ২ ম্যাচ জিতে সুপার -৮-এ পৌঁছনোর দাবি তুলেছে। যাইহোক, এর পরেও, ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার নভজ্যোত সিং সিধু, যাকে এই মেগা ইভেন্টে ধারাভাষ্য করতে দেখা যায়, তিনি ভারতীয় দলের সমালোচনা করেননি তবে এইডেন মার্করাম এই টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর জন্য দক্ষিণ আফ্রিকার নেতৃত্ব দিয়েছেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) সেরা দল ঘোষণা করা হয়েছে। তার মতে, এই দলে এমন খেলোয়াড় আছে যারা যেকোনো পরিস্থিতিতে ম্যাচ জিততে পারে। তাদের বোলাররাও দুর্দান্ত বোলিং করছে। যেখানে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার নভজ্যোত সিং সিধু দক্ষিণ আফ্রিকাকে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা দল হিসাবে বর্ণনা করেছেন। অন্যদিকে প্রাক্তন ভারতীয় স্পিন বোলার হরভজন সিং ভারত ও অস্ট্রেলিয়াকে এই টুর্নামেন্টের সেরা দুটি দল বলে বর্ণনা করেছেন।

T20 World Cup 2024

আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে বলে রাখি যে অস্ট্রেলিয়া গ্রুপ-বি-তে টানা ৩টি ম্যাচ জিতে সুপার-৮-এর যোগ্যতা অর্জন করেছে। যেখানে ভারতীয় দলও আজ মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে খেলা ম্যাচ জিতে সুপার-৮ টিকিট নিশ্চিত করার সর্বাত্মক চেষ্টা করবে।

একদিকে ভারত, অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকাকে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা দল বলা হচ্ছে, অন্যদিকে ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী ইংল্যান্ড দল বাদ পড়ার আশঙ্কা রয়েছে। সুপার-৮-এ উঠতে দলটিকে তার দুটি ম্যাচ জিততে হবে, অন্যদিকে স্কটল্যান্ডকে তাদের শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে হারানোর আশা করতে হবে।

আরও পড়ুন। T20 World Cup 2024: নিউইয়র্কের মাটিতে ইতিহাস গড়লেন আরশদীপ সিং, ব্যর্থ হয়েছেন জসপ্রিত বুমরাহ থেকে জাহির খান’রা !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.