আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: শাহরুখ বা হৃতিক নয়, রোহিত শর্মার বায়োপিকে অভিনয় করবেন এই জনপ্রিয় অভিনেতা !!

Published on:

WhatsApp Group Join Now

Rohit Sharma: টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে অধিনায়ক হিসাবে দলকে বিজয়ী করতে সাহায্য করেছিলেন। বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার পর ক্রিকেটের সংক্ষিপ্ততম ফরম্যাট থেকে অবসরের ঘোষণাও দিয়েছেন ভারতীয় দলের অধিনায়ক। বর্তমানে তিনি ছুটির দিনগুলো বেশ উপভোগ করছেন। এদিকে, আলোচনা দ্রুত চলছে যে টিম ইন্ডিয়ার কিংবদন্তি খেলোয়াড় রোহিত শর্মার বায়োপিকে ভক্তরা কোন অভিনেতাকে দেখতে চাইবেন? এই বায়োপিক নিয়ে ভক্তরা তাদের বিশাল প্রতিক্রিয়া শেয়ার করেছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দল চ্যাম্পিয়ন হওয়ার পর থেকেই আলোচনা চলছে যে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) উপর একটি বায়োপিক তৈরি হতে পারে। এমন পরিস্থিতিতে কোন অভিনেতা ছবিতে ভারতীয় অধিনায়কের ভূমিকায় অভিনয় করতে পারেন? এই বিষয়ে, বেশিরভাগ ভক্ত প্রবীণ অভিনেতা শাহরুখ খান, হৃতিক রোশন বা রণবীর সিংয়ের পরিবর্তে রণবীর কাপুরকে পছন্দ করেছেন। ভক্তদের মতে, ৪১ বছর বয়সী অভিনেতা রণবীর কাপুর ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার চরিত্রে খুব ভালোভাবে অভিনয় করতে পারেন।

Rohit Sharma
Rohit Sharma

আজকাল ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মার বায়োপিক নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা চলছে। মনে করা হচ্ছে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে দলকে চ্যাম্পিয়ন করা ভারতীয় অধিনায়কের বায়োপিকও শীঘ্রই বড় পর্দায় দেখা যেতে পারে।

ভারতের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি, দুর্দান্ত ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার এবং মোহাম্মদ আজহারউদ্দিন এবং মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজের বায়োপিক এসেছে। যেখানে ১৯৮৩ সালের বিশ্বকাপ নিয়ে একটি চলচ্চিত্রও নির্মিত হয়েছে। এর মধ্যে, এমএস ধোনির বায়োপিক ফিল্ম বক্স অফিসে ২০০ কোটির বেশি আয় করেছে।

আরও পড়ুন। Rohit Sharma: গিল-রাহুল নয়, বরং চ্যাম্পিয়ন্স ট্রফিতে রোহিতের সঙ্গে ওপেনিং করবেন এই তরুণ তুর্কি !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.