আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: ঋষভ পন্ত নন, এই খেলোয়াড় হবেন টিম ইন্ডিয়ার ভবিষ্যত অধিনায়ক !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতীয় দলের (Team India) আসন্ন সিরিজ খেলতে যাচ্ছে বাংলাদেশের বিপক্ষে, ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই সিরিজ শুরুর জন্য। এদিকে, রোহিত শর্মার পরে কোন খেলোয়াড় টিম ইন্ডিয়ার পরবর্তী অধিনায়ক হতে পারেন তা নিয়ে কিছু ভক্তদের মধ্যে আলোচনা চলছে। কিছু ভক্ত বলছেন, রোহিত শর্মার পর ভারতীয় ক্রিকেট দলের একজন শক্তিশালী খেলোয়াড় সব ফরম্যাটেই ভারতীয় দলকে নেতৃত্ব দিতে পারেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

১৯ সেপ্টেম্বর থেকে ভারত ও বাংলাদেশের মধ্যে ২ টেস্ট ম্যাচ সিরিজের (IND vs BAN) প্রস্তুতির জন্য টিম ইন্ডিয়া (Team India) চেন্নাইতে তাদের প্রস্তুতি শুরু করেছে। বাংলাদেশের বিপক্ষে সিরিজ শুরুর আগে ভক্তদের মধ্যে আলোচনা চলছে রোহিত শর্মার পর কে হতে পারেন ভারতীয় দলের অধিনায়ক? এই সময়ে, কিছু ভক্ত বিশ্বাস করেন যে রোহিত শর্মার পরে ভারতীয় দলের পরবর্তী অধিনায়ক হতে পারেন তারকা ব্যাটসম্যান শুভমান গিল।

Team India
Team India

তাকে তিনটি ফরম্যাটেই টিম ইন্ডিয়ার (Team India) প্রতিনিধিত্ব করতে দেখা যায়, যখন বিসিসিআই তাকে শ্রীলঙ্কা সিরিজে টি-টোয়েন্টি এবং ওয়ানডে ফর্ম্যাটে সহ-অধিনায়কত্ব দিয়েছিল, যার পরে ভক্তরা অনুমান করছেন যে তিনি ভবিষ্যতে ভারতীয় দলের অধিনায়ক হতে পারেন অধিনায়কত্ব করতে দেখা যায়।

ভারতীয় দলের শক্তিশালী খেলোয়াড় শুভমান গিল সম্পর্কে, এটা বিশ্বাস করা হয় যে তারকা ক্রিকেটারকে ভবিষ্যতে সমস্ত ফর্ম্যাটে টিম ইন্ডিয়াকে নেতৃত্ব দিতে দেখা যেতে পারে। আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে বলি যে তিনি এই বছরের জুলাই মাসে জিম্বাবুয়ে সফরে খেলা ৫ টি-টোয়েন্টি ম্যাচ সিরিজে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক ছিলেন, সেই সময়ে ভারতীয় দল ৪-১ ব্যবধানে সিরিজ জিতেছিল।

আরও পড়ুন। Team India: সেঞ্চুরি ইনিংস খেলে নির্বাচকদের যোগ্য জবাব দিলেন টিম ইন্ডিয়ার বাইরে থাকা এই খেলোয়াড়, জলদি নেবেন জাতীয় দলে এন্ট্রি !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.