আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Shubman Gill: ঈশান কিশান নন, শুভমান গিলকে সবচেয়ে বেশি ভালোবাসেন এই ভারতীয় ব্যাটসম্যান !!

Updated on:

WhatsApp Group Join Now

Shubman Gill: টিম ইন্ডিয়া বর্তমানে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ অংশ নিতে আমেরিকা গেছে। রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দল টুর্নামেন্টে দারুণ শুরু করেছে। প্রথম দুই ম্যাচে আয়ারল্যান্ড ও পাকিস্তানকে হারিয়ে পরবর্তী পর্বে নিজেদের জায়গা প্রায় নিশ্চিত করে ফেলেছে তারা।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

অজিত আগরকারের নেতৃত্বাধীন নির্বাচক কমিটি বিশ্বকাপের জন্য ভারতীয় দলে তরুণ ওপেনার শুভমান গিলকে অন্তর্ভুক্ত করেনি। তবে গিল রিজার্ভ খেলোয়াড় হিসেবে আমেরিকায় গেছেন। এদিকে, শুভমানের দাদার একটি ভিডিও সামনে এসেছে, যাতে তাকে একটি বড় প্রকাশ করতে দেখা যায়।

অজিত আগরকারের নেতৃত্বে নির্বাচক কমিটি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলে আইপিএল ২০২৪-এ ভালো পারফরম্যান্স দেখিয়েছে এমন অনেক খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করেছে। সঞ্জু স্যামসন, শিবম দুবে এবং যুজবেন্দ্র চাহাল এর উদাহরণ। শুভমান গিলও এই মৌসুমে ভালো ব্যাটিং করেছেন।

এমন পরিস্থিতিতে গিলও টিম ইন্ডিয়াতে জায়গা পাবেন বলে আশাবাদী ভক্তরা। কিন্তু তিনি শুধুমাত্র রিজার্ভ খেলোয়াড় হিসেবে নির্বাচিত হন। শুভমান গিলের দাদার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যাতে তাকে রোহিত শর্মা এবং বিরাট কোহলির সাথে গিলের সম্পর্ক সম্পর্কে একটি বড় প্রকাশ করতে দেখা যায়।

Shubman Gill
Shubman Gill

আসলে, ইশান কিষাণ এবং শুভমান গিল-এর একসঙ্গে অনেক ছবি এবং ভিডিও ইন্টারনেটে পাওয়া যায়, যা দেখে তাদের ঘনিষ্ঠতা অনুমান করা যায়। তবে গিলের দাদা প্রকাশ করেছেন যে রোহিত এবং বিরাট শুভমানকে খুব ভালোবাসেন। বিশেষ করে বিরাট গিলকে সবচেয়ে বেশি ভালোবাসেন। শুভমান গিলের দাদা বলেছেন, “কোহলি এবং রোহিত গিলকে অনেক ভালোবাসে, বিরাট তাকে সবচেয়ে বেশি ভালোবাসে“।

২০২৪ সালের আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দল দুর্দান্ত ফর্মে রয়েছে। তারা তাদের প্রথম ম্যাচে আয়ারল্যান্ডকে হারিয়ে দ্বিতীয় ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে পরাজিত করে। এখন ভারত ১২ জুন স্বাগতিক মার্কিন যুক্তরাষ্ট্রের মুখোমুখি হবে। একই সঙ্গে আগামী ১৫ জুন কানাডার বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচ খেলবে নীল জার্সি গায়ে দল। এরপর সুপার ৮ পর্বের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন। Shubman Gill: IPL’এর মাঝেই সম্পর্ক ভাঙলো শুভমান-সারার, এই কারণে হলো ব্রেকআপ !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.