আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Hardik Pandya: IPL-এ দুর্দান্ত পারফরমেন্সের পর ভারতীয় দলে হার্দিকের জায়গা ছিনিয়ে নেবেন এই তরুণ অলরাউন্ডার, খুব শীঘ্রই করবেন অভিষেক !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতীয় দলের অন্যতম সেরা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) তার দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে ভারতীয় দলকে অনেকবার গুরুত্বপূর্ণ ম্যাচ জিতেছেন। সম্প্রতি অনুষ্ঠিত T20 বিশ্বকাপ ২০২৪-এ টিম ইন্ডিয়াকে জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন হার্দিক পান্ডিয়া৷ বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপের ফাইনালে, তিনি শেষ ওভারগুলিতে দুর্দান্ত বোলিং করেছিলেন এবং দলকে বিজয়ী করতে বিশেষ ভূমিকা পালন করেছিলেন৷ বর্তমানে, টিম ইন্ডিয়ার এক তরুণ অলরাউন্ডারকে নিয়ে অনেক আলোচনা চলছে যে এই খেলোয়াড় ভবিষ্যতে দলে নিজের জায়গা করে নিতে পারেন।

টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) এখন ছুটিতে রয়েছেন। সম্প্রতি তাকে দেখা গেছে গ্রিসে। শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলা ওডিআই সিরিজে, তিনি ব্যক্তিগত কারণে ভারতীয় দল থেকে বিরতি নিয়েছিলেন, এই সিরিজে ভারতীয় দল হার্দিককে (Hardik Pandya) অনেক মিস করেছিল।

Nitish Kumar Reddy And Hardik Pandya
Nitish Kumar Reddy And Hardik Pandya

এদিকে, একজন তরুণ খেলোয়াড়কে নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা চলছে, বলা হচ্ছে ভবিষ্যতে ভারতীয় দলে হার্দিকের জায়গা নিতে পারেন এই তরুণ খেলোয়াড়। আসলে তিনি হলেন নীতিশ কুমার রেড্ডি (Nitish Kumar Reddy)। যিনি IPL২০২৪-এ সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলার সময় আলোড়ন সৃষ্টি করেছিলেন।

সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলার সময় নীতীশ কুমার রেড্ডি দুর্দান্ত পারফরমেন্স দেখিয়েছিলেন। তারপরে নীতীশ কুমার রেড্ডি জিম্বাবুয়ের বিরুদ্ধে খেলা ৫ ম্যাচের T20 সিরিজের জন্য ভারতীয় দলের স্কোয়াডেও নির্বাচিত হন। কিন্তু, সিরিজের ঠিক আগে চোটের কারণে বাইরে ছিলেন তিনি।

নীতীশ ২০২৪ সালের IPL-এ SRH-এর হয়ে ১৩টি ম্যাচে ৩৩.৬৭ গড়ে ৩০৩ রান করেছিলেন। বোলিং করার সময়ও তিনি ৩ উইকেট নিয়েছিলেন। তার পারফরম্যান্স দেখে অনেক ভক্তরা বিশ্বাস করেন যে এই খেলোয়াড় ভারতীয় দলে হার্দিক পান্ডিয়ার জায়গায় নিতে পারেন।

আরও পড়ুন। Hardik Pandya: আসন্ন IPL-এর আগেই হার্দিককে দলচ্যুত করলেন নীতা আম্বানি, MI-এর অধিনায়কত্ব করবেন এই অভিজ্ঞ খেলোয়াড় !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.